বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন

অ’পকর্মের হোতা সেলিম খান আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার

অ’পকর্মের হোতা সেলিম খান আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার

পদ্মা ও মেঘনা নদী থেকে বালু উত্তোলনকারী এবং দু’র্নীতি, দলের মধ্যে বিভেদ সৃষ্টিসহ বিভিন্ন অ’পকর্মের মাধ্যমে দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অ’পরাধে চাঁদপুর সদর উপজে’লার ১০নং মডেল লক্ষ্মীপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম খানকে আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য ব’হিষ্কার করা হয়েছে।

তিনি চাঁদপুর সদর উপজে’লার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। শনিবার (৪ জুন) জে’লা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযো’দ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল।

জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল জানান, শনিবার অনুষ্ঠিত জে’লা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। এতে সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে বিভিন্ন সিদ্ধান্ত হয়েছে।

এরমধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সঙ্গে পরামর্শক্রমে ১০নং মডেল লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সেলিম খানকে দল থেকে ব’হিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, সেলিম খানের দু’র্নীতি, দলের মধ্যে বিভেদ সৃষ্টি করাসহ বিভিন্ন কর্মকাণ্ডের কারণে দলের ভাবমূর্তি ক্ষ’তিগ্রস্ত হয়েছে।

এ সময় সভায় উপস্থিত ছিলেন জে’লা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও জে’লা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্ম’দ শামছুল হক ভূঁইয়া, জে’লা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রব ভূঁইয়া, আব্দুর রশিদ সর্দার, বীর মুক্তিযো’দ্ধা আবুল খায়ের পাটোয়ারী, মঞ্জুর আহমেদসহ কার্যনির্বাহী কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com