বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন

আওয়ামী লীগ করলে চোর হয়, নাকি চোরেরাই আওয়ামী লীগ করে; এ প্রশ্ন মুখে মুখে: রিজভী

আওয়ামী লীগ করলে চোর হয়, নাকি চোরেরাই আওয়ামী লীগ করে; এ প্রশ্ন মুখে মুখে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, আওয়ামী লীগ করলে মানুষ চোর হয়, নাকি চোরেরাই আওয়ামী লীগ করে এই প্রশ্ন এখন মানুষের মুখে মুখে। শনিবার (৪ জুন) দুপুরে নারায়ণগঞ্জের পঞ্চবতী এলাকায় একটি কমিউনিটি সেন্টারে জেলা যুবদল কর্তৃক আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গরীব ও অসহায়দের মাঝে সেলাই মেশিন, শাড়ি-লুঙ্গি বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় রুহুল কবির রিজভী বলেন, আশেপাশে অন্য কোনো দেশে জ্বালানি তেলের দাম, চালের দাম বাড়লো না। কিন্তু বাংলাদেশে হঠাৎ করে বৃদ্ধি পেলো। তার মূল কারণ হলো, আওয়ামী মাফিয়া সিন্ডিকেট। আওয়ামী লীগের লোকজন সরকারের মন্ত্রীদের সাথে ভাগাভাগি করে দেশের সম্পদ হরিলুট করে এদেশের নিম্ন আয়ের সাধারণ মানুষদের জীবন দুর্বিষহ করে তুলেছে।

এ সময়, আওয়ামী লীগের তথ্যমন্ত্রী হাসান মাহমুদ, সেতুমন্ত্রীসহ প্রধানমন্ত্রীর নিকটাত্মীয়রা বাজার সিন্ডিকেটের টাকা হাতিয়ে নিচ্ছে বলেও অভিযোগ করেন রিজভী। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ছাত্রদেরকে টেন্ডারবাজ, চাঁদাবাজ ও অ্যাডিক্টেড বানিয়েছে। আর তাদের নেতৃত্ব দিচ্ছে ছাত্রলীগ।

জেলা যুবদলের সভাপতি গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমুখ। সূত্রঃ যমুনা টিভি

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com