মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন

রেগে গিয়ে ফেরদৌসের গালে কষে চড় রিয়াজের!

রেগে গিয়ে ফেরদৌসের গালে কষে চড় রিয়াজের!

ঢালিউডের জনপ্রিয় দুই নায়ক রিয়াজ আহমেদ এবং ফেরদৌস আহমেদ খুব ভালো বন্ধু। এ কথা সবারই জানা। দুজনে একাধিক জাতীয় পুরস্কার পেয়েছেন। একসঙ্গে সিনেমা করেছেন, একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করেছেন, রাজনীতি করেন একসঙ্গে এক দলের। আবার চলচ্চিত্র শিল্পী সমিতিতে কাজও করছেন একসঙ্গে। কিন্তু সম্প্রতি একটি ঘটনার জেরে রিয়াজ রেগে গিয়ে চপাটে চড় কষালেন বন্ধু ফেরদৌসের গালে!

এমনই একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, একটি হলরুমে রিয়াজ বসে আছেন চেয়ারে, মঞ্চ থেকে একেবারে পেছনের দিকে। মঞ্চে মাইক্রোফোন হাতে ছিলেন ফেরদৌস। হঠাৎ পর্দায় রিয়াজের একটি কা’ন্নার ভিডিও চলতে শুরু করে। তা দেখেই ক্ষেপে যান অভিনেতা। ভিডিওটি দেখে ‘স্টপ স্টপ…’ বলে উচ্চস্বরে চেঁচাতে চেঁচাতে মঞ্চের দিকে ছুটে যান তিনি। গিয়েই সজো’রে চড় কষিয়ে দেন ফেরদৌসের গালে।

কিন্তু নিজের কা’ন্নার ওই ভিডিও দেখে কেন এতটা ক্ষেপে গিয়েছিলেন রিয়াজ? যে ভরা মজলিশে ঘনিষ্ঠ বন্ধু ফেরদৌসের গালে চড় পর্যন্ত মা’রতে দ্বিধা করলেন না। আসলে এটি সেই ভিডিও, যেটির জন্য শিল্পী সমিতির নির্বাচনের আগে সোশ্যাল মিডিয়ায় বেশ কটাক্ষের শি’কার হয়েছিলেন রিয়াজ।

ঘটনাটা তবে খুলেই বলা যাক। নির্বাচনের আগে জো’র প্রচার চালাচ্ছিলেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদের সহ-সভাপতি প্রার্থী রিয়াজ। তারই অংশ হিসেবে এক দিনের প্রচারে রিয়াজের সঙ্গে দেখা হয় শিল্পী সমিতি থেকে সদস্যপদ হা’রানো কয়েকজন অভিনয়শিল্পীর। তাদের নিয়ে কথা বলতে গিয়েই আবেগাপ্লুত হয়ে হাউমাউ করে কেঁদে ফে’লেন রিয়াজ। যা নিয়ে সে সময় অভিনেতাকে অনেক ট্রল করা হয়েছিল।

সেই ভিডিওই সম্প্রতি রিয়াজের উপস্থিতিতে দেখানো হয় একটি হলরুমের স্ক্রিনে। যা দেখে ক্ষেপে গিয়ে ফেরদৌসকে চড় মা’রেন তিনি। ভিডিওটি দেখে অনেকেই হকচকিয়ে গেছেন। কিন্তু আসল ঘটনা হলো, নিজের কা’ন্নার ভিডিও দেখে রিয়াজের রেগে যাওয়া, মঞ্চে উঠে বন্ধু ফেরদৌসকে চড় মা’রা- এর কিছুই সত্যি নয়। সবই ছিল সাজানো। ওটা ছিল প্রাঙ্ক ভিডিও। একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানের রিহার্সেলের অংশ।

যদিও এই প্রাঙ্ক ভিডিও নিয়েও শুরু হয়েছে নানা সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন, গত মার্চে ৯৪তম অস্কারের মঞ্চে ঘটে যাওয়া ঘটনাকে কপি করেছেন ঢালিউডের দুই নায়ক রিয়াজ-ফেরদৌস। সেদিন স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা করায় মঞ্চে উঠে সঞ্চালক ক্রিস রককে সপাটে চড় কষিয়েছিলেন হলিউড অভিনেতা উইল স্মিথ। তার জন্য উপযুক্ত শা’স্তিও পেয়েছেন স্মিথ।

সোশ্যাল মিডিয়ায় ফিসফাস, অস্কার মঞ্চের ওই ঘটনাই কপি করেছেন রিয়াজ ফেরদৌস। উইল স্মিথের ভূমিকায় রিয়াজ এবং সঞ্চালক ক্রিস রকের ভূমিকায় ফেরদৌস অভিনয় করে দুজনে মিলে একটি প্রাঙ্ক ভিডিও বানিয়ে মজা করেছেন। দর্শকের মন্তব্য, বাংলা সিনেমার দুজন বড় তারকার নিজেদের মানসম্মান বিকিয়ে এ ধরনের মজা করা উচিত হয়নি। কাজকর্মে তাদের সাবধানী হওয়া উচিত বলে পরামর্শ অনেকের।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com