মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

নেত্রী বানানোর কথা বলে ধ’র্ষণচেষ্টার অভিযোগ, কাউন্সিলর গ্রে’ফতার

নেত্রী বানানোর কথা বলে ধ’র্ষণচেষ্টার অভিযোগ, কাউন্সিলর গ্রে’ফতার

প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে নেত্রী বানানোর কথা বলে এক নারীকে ধ”ণচেষ্টার অ’ভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর ফারুক আহমেদকে (৫০) গ্রে’ফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে টঙ্গীর এরশাদনগর এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

ফারুক আহমেদ টঙ্গীর এরশাদনগর এলাকার মৃ’ত আব্দুল মজিদ বেপারীর ছেলে। তিনি গাজীপুর সিটি করপোরেশনের ৪৯নং ওয়ার্ডের কাউন্সিলর।

ভু’ক্তভোগী নারীর লিখিত অ’ভিযোগের বরাত দিয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, ‌‘ওই নারী ও কাউন্সিলর পূর্বপরিচিত। সে সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৩ মে সকালে ওই নারীর বাসায় যান কাউন্সিলর ফারুক আহমেদ। তখন তাকে ঘরে একা পেয়ে নানা ধরনের প্রলোভন দেখান।

একপর্যায়ে নেত্রী বানানোর কথা বলে কাউন্সিলর ফারুক ওই নারীকে ধ”ণচেষ্টা করেন। তখন ভু’ক্তভোগী নারী চি’ৎকার করলে তাকে হ’’ত্যার হু’মকি দিয়ে চলে যান কাউন্সিলর ফারুক। ’

‘শুক্রবার সকালে ভু’ক্তভোগী নারী কাউন্সিলর ফারুকের বি’রুদ্ধে ধ”ণচেষ্টার লিখিত অ’ভিযোগ করেন। এ ঘটনায় থানায় নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে মা’মলার পর দুপুরে অ’ভিযুক্ত কাউন্সিলরকে গ্রে’ফতার করা হয়। আগামীকাল শনিবার তাকে আ’দালতে পাঠানো হবে’,- বলেন ওসি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com