বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

রাজের প্রতি ভালোবাসা প্রকাশে এ কি করলেন পরী!

রাজের প্রতি ভালোবাসা প্রকাশে এ কি করলেন পরী!

বর্তমান সময়ের আলোচিত তারকা দম্পতি রাজ-পরী। তাদের বলা যায় চলচ্চিত্র জগতের হালের অন্যতম সফল জুটিও। বর্তমানে সন্তানের প্রতিক্ষায় থাকা এই দম্পতি সময়গুলো উপভোগ করছেন নিজেদের মত। প্রায়ই এসব মুহুর্তের ছবি ভাগ করে নিচ্ছেন ভক্তদের সাথেও।

আর সম্প্রতি এমনই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন পরীমনি। পরীমনির ভেরিফাইড ফেসবুকে আপলোডকৃত ওই ছবিতে দেখা যায়, পরীমনি নিজের আঙ্গুলে করেছেন রাজের নামে ট্যাটু। অনামিকায় করা ওই ট্যাটু প্রকাশ করছে রাজকে নিজের জীবনে কতটা আগলো রেখেছেন পরী।

এদিকে গর্ভাবস্থার পঞ্চম মাস পার করছেন পরী। আলোচিত এই নায়িকা চেষ্টা করছেন নারী জীবনের গুরুত্বপূর্ণ এই সময়ের প্রতিটা মুহুর্ত উপভোগ করতে। আর অভিনেতা রাজও চেষ্টা করছেন পুরোপুরি ভাবেই এই সময়টা পরীর পাশে থাকতে।

এর আগে এই দম্পতি ইদুল ফিতরের সময় কক্সবাজার ভ্রমণ করেছেন। সেখানেই প্রথমবারের মত বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আনেন তারা। এই ছবিও দেশজুড়ে জন্ম দিয়েছিলো নানা আলোচনা সমালোচনার। তবে সেসব আলোচনা সমালোচনা উপেক্ষা করে বরাবরই নিজেদের মত এগিয়ে গিয়েছেন পরী।

প্রসঙ্গত, গুণিন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। পরবর্তীতে দ্রুত সময়ের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com