বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

কারাবন্দী ছেলেকে জামিনে আনতে গিয়ে সড়কে প্রাণ গেল মাসহ ৫ জনে

কারাবন্দী ছেলেকে জামিনে আনতে গিয়ে সড়কে প্রাণ গেল মাসহ ৫ জনে

মা’রপিটের মা’মলায় রাজবাড়ী জে’লা কা’রাগারে ব’ন্দী ছিলেন ইসলাম শেখ (৪০)। আজ তার জা’মিন হওয়ার কথা ছিল। তাই তার মা মসিরন বিবিসহ পরিবারের কয়েকজন ব্যাটারিচালিত অটোরিকশা রিজার্ভ করে রাজবাড়ী কোর্টে যাচ্ছিলেন তাকে আনতে। কিন্তু মায়ের সঙ্গে ছেলের শেষ দেখাও হলো না। রাজবাড়ীতে আসার পথে সড়ক দু’র্ঘটনায় তার মা-বোন ও তিন ভাগ্নে-ভাগ্নি নি’হত হয়েছেন।

বুধবার (১ জুন) সকাল ৯টার দিকে রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কের কালুখালী উপজে’লার চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দু’র্ঘটনা ঘটে। ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সং’ঘর্ষে একই পরিবারের পাঁচজনসহ ছয়জন নি’হত হন। নি’হতদের মধ্যে রয়েছেন তিনজন নারী, দুইজন শি’শু ও একজন অটোরিকশা চালক। তারা সবাই রাজবাড়ীর পাংশা উপজে’লার পুঁইজো’র এলাকার বাসিন্দা।

নি’হতরা হলেন- পাংশা উপজে’লার পুঁইজো’র ৭ নম্বর ওয়ার্ডের মো. বশির মিয়ার ছেলে অটোরিকশা চালক মো. নাসির (৩৫), মোতালেব হোসেনের স্ত্রী মসিরন বিবি (৬০), তার মেয়ে মরিয়ম বেগম (৪০), মরিয়মের মেয়ে শিলা (২০) এবং মসিরন বিবির মেয়ে মর্জিনার দুই ছেলে ইউসুফ (৬) ও নয়ন (৯)।

নি’হত মসিরন বিবির বড় ভাই মো. আক্কাস আলী জানান, তার ভাগ্নে ইসলাম শেখ মা’রপিটের মা’মলায় রাজবাড়ী জে’লা কা’রাগারে ব’ন্দী। আজ ওই মা’মলার শুনানি এবং জামিরে কথা ছিল। তাই তার বোন মসিরন বিবি ছেলেকে আনতে পাংশা উপজে’লার পাট্টা ইউনিয়ন থেকে অটোরিকশা রিজার্ভ করে রাজবাড়ীতে যাচ্ছিলেন। অটোতে মসিরনের এক মেয়ে ও তিন নাতি ছিল। অটোরিকশাটি কালুখালী চাঁদপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে ট্রাক ও প্রাইভেটকারের সঙ্গে অটোটির সং’ঘর্ষ হয়। এতে তার বোন মসিরন বিবিসহ পরিবারের পাঁচজন ও অটোচালক নি’হত হয়।

ইসলাম সেখের ভাগ্নে আশরাফুল ইসলাম বলেন, মামাকে রাজবাড়ী কোর্ট থেকে জা’মিন করে আনতে নানিসহ আমার এক খালা ও তিন খালাতো ভাই-বোন অটো নিয়ে রাজবাড়ীতে যায়। পথে সড়ক দু’র্ঘটনায় তাদের মৃ’ত্যু হয়েছে। আমার মামার জা’মিন হয়ে গেছে। কিন্তু বিধাতার কী নি’র্মম খেলা, বাড়িতে এসে দেখতে হলো মায়ের লা’শ।

পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মোনা বিশ্বাস বলেন, ছেলেকে জা’মিনে ছাড়িয়ে আনতে মসিরনসহ কয়েকজন অটোরিকশায় রাজবাড়ী যাচ্ছিল। পথে সড়ক দু’র্ঘটনায় মসিরনসহ তার এক মেয়ে ও তিন নাতি নি’হত হয়। এর মধ্যে মসিরন আমার ইউনিয়নের বাসিন্দা। এছাড়া মসিরনের দুই মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় তারা অন্য ইউনিয়নে থাকে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, অটোরিকশাটি রাজবাড়ীর দিকে যাচ্ছিল, ট্রাকটি রাজবাড়ী থেকে কুষ্টিয়া যাচ্ছিল, ট্রাকের পেছনে প্রাইভেট কারটি ছিল। এ সময় ত্রিমুখী সং’ঘর্ষে অটোরিকশা চালকসহ ছয়জন নি’হত হন। ট্রাকের বে’পরোয়া গতির কারণেই এ দু’র্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি।

রাজবাড়ী জে’লা কা’রাগারের জে’ল সুপার হুমায়ন কবির খান ঢাকা পোস্টকে বলেন, আজ ইসলাম শেখকে আ’দালতে নেওয়া হয়। তার পরিবারের মাসহ কয়েকজনের মৃ’ত্যুর খবরে আ’দালত তাকে জা’মিন দিয়েছেন। তাকে আমরা বিকেল ৩টার দিয়ে মুক্ত করে দিয়েছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com