বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

বিয়ে করলেন দেব!

বিয়ে করলেন দেব!

দেখতে দেখতে এক মাস কেটে গেল। ওয়ান মান্থ অ্যানিভার্সারির আনন্দে বিয়ের ছবি শেয়ার করে নিলেন রুক্মিণী মৈত্র! পরনে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, মাথায় টোপর, গলায় রজনীগন্ধার মালা পরে একেবারে বাঙালি কনের সাজে সজ্জিত রুক্মিণী মৈত্র। অন্যদিকে সাদা ধুতি ও গেঞ্জি এবং মাথায় টোপর, গলায় রজনীগন্ধার মালা পরে নতুন বরের বেশে দেব।

ছাতনা তলা থেকে বিয়ের মুহূর্তের একটি ছবি শেয়ার করলেন নববধূ রুক্মিণী। আর একটি ছবিতে সিঁদুর দানের পরবর্তী মুহূর্ত। সেখানে কেবল রুক্মিণী রয়েছেন ফ্রেমে। তার সিঁথি জুড়ে জ্বলজ্বল করছে লাল সিঁদুর। বিয়ে হয়ে গেল! রবিবার রাতে অভিনেত্রী রুক্মিণী মৈত্র এই ছবি শেয়ার করতেই সকলের মনে এই একটা প্রশ্নই ঘোরাফেরা করছিল। অনেকে তো ছবির কমেন্ট বক্সে শুভেচ্ছাও জানিয়েছেন নব-দম্পতিকে।

তবে, ছবিতে দেবের লুকের দিকে একটু নজর দিলেই বুঝবেন আসল ব্যাপারটা। বিয়ে তো হয়েছে। তবে, রিয়েল নয় পর্দার। এক মাস পূর্ণ করলো ‘কিশমিশ’। সেই আনন্দেই পর্দায় বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন রুক্মিণী। ক্যাপশনে লিখেছেন, “টিনটিন ও রোহিনীর স্বপ্ন পূরণ করার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। হ্যাপি ওয়ান মান্থ অ্যানিভার্সারি ল্যাদেশ্বর। ‘কিশমিশ’ আপনার কাছের থিয়েটারে চলছে।”

এই ক্যাপশনেই আসল বিষয়টা বলা আছে। কিন্তু অনুরাগীদের এতো দেখার সময় কোথা! তারা তো ছবি দেখে আনন্দে গদগদ। অমনি শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন রুক্মিণীর কমেন্ট বক্স। কারণ তারা যে দীর্ঘদিন ধরে এই মুহুর্তের সাক্ষী হওয়ার অপেক্ষা করছেন। যে কোনো অনুষ্ঠানে তাই দেবকে প্রশ্ন করা হয়, বিয়েটা কবে হচ্ছে! সত্যিই এবার যেন ধৈর্য্যের বাঁধ ভেঙে যাচ্ছে ভক্তদের। দেখা যাক, আদতেই বিয়েটা কবে হয়!

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com