মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:৪৪ অপরাহ্ন

এই বয়সে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেন নায়িকা নিপুণ !

এই বয়সে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেন নায়িকা নিপুণ !

বিনোদন: বাংলা চলচ্চিত্রের অন্যতম আলোচিত অভিনেত্রী নিপুণ আক্তার। বিশেষ করে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়া নিয়ে বারবার আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

এবার ৩৭ বছর বয়সে নিপুণ আক্তার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেন। তবে সেটি বাস্তবে নয়, বিজ্ঞাপনের মডেল হিসেবে এমন চরিত্রে দেখা যাবে তাকে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ।

জানা গেছে, রোববার (২৯ মে) রাজধানীর মিরপুর ২ নম্বরের ইউসেপ ক্যাম্পাসে বিজ্ঞাপনটির চিত্রায়ন হয়েছে। এটি পরিচালনা করেছেন বিপ্লব। সম্পাদনা শেষে শিগগিরই বিভিন্ন টিভি চ্যানেলে চিত্রটির প্রচার শুরু হবে।

বিশেষ এই কাজের প্রসঙ্গে নিপুণ বলেছেন, ‘আমাদের প্রধানমন্ত্রী পড়াশোনার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হয়ে আত্মনির্ভরশীল হওয়ার জন্যে জোর দিচ্ছেন। উনার এই উদ্বুদ্ধকরণ সবার মাঝে ছড়িয়ে দিতেই এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করা হয়েছে।’

নিপুণ জানান, বিজ্ঞাপনটিতে তিনি একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীর চরিত্রে অভিনয় করেছেন। যে পড়াশোনার পাশাপাশি গ্রাফিক্স ডিজাইনিংয়ের ওপর কারিগরি শিক্ষা গ্রহণ করে।

সম্প্রতি একটি সিনেমার শুটিং করেছেন নিপুণ। সিনেমাটির নাম ‘ভাগ্য’। মাহবুবুর রহমান পরিচালিত এই সিনেমায় নিপুন এর বিপরীতে অভিনয় করেছেন মুন্না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com