বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন

টিএসসিতে ছাত্রদল কর্মীকে পে’টাল ছাত্রলীগ, মোটরসাইকেল ভা’ঙচুর

টিএসসিতে ছাত্রদল কর্মীকে পে’টাল ছাত্রলীগ, মোটরসাইকেল ভা’ঙচুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক মিলনায়তন চত্বরে (টিএসসিতে) ছাত্রদলের এক কর্মীকে পি’টিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ সময় ভাং’চুর করা হয় একটি মোটর সাইকেল। সোমবার বিকাল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে এ মা’রধরের এ ঘটনা ঘটে। মা’রধরের শি’কার ছাত্রদল কর্মীর নাম ইরফান শিকদার। তিনি ঢাকা কলেজের ১৯ থেকে ২০ সেশনের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বিকাল সাড়ে চারটার দিকে এফ আর হল ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলামের নেতাকর্মীরা মিছিল নিয়ে টিএসসিতে আসে। এ সময় তারা সেখানে আগে থেকে অবস্থান করা ছাত্রদল কর্মী ইরফানকে স’ন্দেহ করে প্রথমে ফোন দিতে বলে। তিনি ফোন দিতে অস্বীকৃতি জানালে ছাত্রলীগ নেতা-কর্মীরা তার ও’পর চড়াও হন।

হা’মলার শি’কার ইরফান সিকদার মানবজমিনকে বলেন, আমি টিএসসিতে দাঁড়ানো ছিলাম। তারা মিছিল নিয়ে এসে কোনো কথাবার্তা ছাড়াই আমার উপর হা’মলা করে।

এ সময় আমার হাতে আমাদের এক বড় ভাইয়ের মোটর সাইকেলের হেলমেট ছিল। সেটি আমার কাছ থেকে কেড়ে নিয়ে সেটা দিয়ে আমাকে পে’টায়। আর কিল-ঘু’ষি মা’রতে থাকে। ইরফানকে মা’রধরে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের তানভীর হাসান শান্ত, একই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের

কাওসার আহমেদ, একই শিক্ষাবর্ষের ভাষা বিজ্ঞানের বিভাগের ফারহান তানভীর নাসিফ, বাংলা বিভাগের রাফি ও নৃবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ওবায়দুর রহমান, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনার আলভী প্রমুখ। তারা হল ছাত্রলীগ সভাপতি রিয়াজ আর ইসলামের অনুসারী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com