সোমবার, ২৭ Jun ২০২২, ০২:২২ অপরাহ্ন

র‌্যাবের চার সদস্যদকে পি’টিয়ে পি’স্তল-গু’লি-হ্যান্ডকাপ ছিনিয়ে নিলো জুয়াড়িরা!

র‌্যাবের চার সদস্যদকে পি’টিয়ে পি’স্তল-গু’লি-হ্যান্ডকাপ ছিনিয়ে নিলো জুয়াড়িরা!

ময়মনসিংহে জু’য়াড়িদের আস্তানায় অ’ভিযান চা’লিয়ে র‌্যা’পিড অ্যা’কশন ব্যা’টালিয়নের (র‌্যা’ব-১৪) চার সদস্য মা’রধরের শি’কার হয়েছেন। এ সময় তাদের কাছ থেকে পি’স্তল-হ্যান্ডকাপ-গু’লি ছি’নতাই করা হয়েছে বলে অ’ভিযোগ উঠেছে।এ ঘটনায় জ’ড়িত স’ন্দেহে তিন জনকে জি’জ্ঞাসাবাদের জন্য আ’টক করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

সোমবার (৩০ মে) দুপুরে বাংলানিউজের কাছে খবরের সত্যতা নিশ্চিত করেছেন পরানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফ স’রকার।এর আগে, রোববার (২৯ মে) রাতে সদর উপজে’লার পরানগঞ্জ ইউনিয়নের শ্রীকল্দি গ্রামে এ ঘটনা ঘটে।

চেয়ারম্যান আবু হানিফ স’রকার বলেন, রোববার রাত ৯টার দিকে শ্রীকল্দি গ্রামে জু’য়াড়ি ধরতে অ’ভিযান চা’লায় র‌্যা’বের চার সদস্য। এ সময় জু’য়াড়িরা তাদের মা’রধর করে পি’স্তল, হ্যান্ডকাপ ও এক ম্যাক্সিন গু’লি ছি’নিয়ে নেয়। পরে র‌্যা’বের সদস্যরা স্থানীয় পরানগঞ্জ বাজারে প্রাথমিক চিকিৎসা নেন।তিনি আরও বলেন, এ ঘটনার পর ফের অ’ভিযান চা’লিয়ে রাত দেড়টা দিকে ছি’নতাই হওয়া হ্যান্ডকাপ ও পি’স্তল উ’দ্ধার করা হয়।

এ বি’ষয়ে র‌্যা’ব-১৪ এর অধিনায়ক মো. রুকুনুজ্জামান বলেন, মা’দক বিক্রি সম্পর্কে তথ্য আনতে ওই এলাকায় র‌্যা’ব সদস্যরা অ’ভিযানে গিয়েছিলেন। সেখানে মা’দক বিক্রেতাদের সঙ্গে তাদের ধ’স্তাধ’স্তি হয়েছে। তবে র‌্যা’ব সদস্যদের কিছুই হায়নি। তিনি আরও বলেন, তিন জনকে জি’জ্ঞাসাবাদের জন্য আ’টক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com