বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

ছয়দিনের সন্তানের জন্য দুধ কিনে ফেরার পথে কু’পিয়ে হ’ত্যা

ছয়দিনের সন্তানের জন্য দুধ কিনে ফেরার পথে কু’পিয়ে হ’ত্যা

যশোরে শি’শু স’ন্তানের জন্য দুধ কিনে বাড়ি ফেরার পথে আফজাল হোসেন (৩৫) নামে এক যুবককে কু’পিয়ে হ’’ত্যা করেছেন দু’র্বৃত্তরা।রোববার (২৯ মে) রাত ৮টার দিকে শহরের নাজির শংকরপুর চাতালের মোড়ে আফজালের ও’পর হা’মলা চালান দু’র্বৃত্তরা। তাকে উ’দ্ধার করে হাসপাতালে নেওয়ার আধা ঘণ্টা পর তার মৃ’ত্যু হয়।

নি’হতের বাবা সোলাইমান হোসেন জানান, শহরের নাজির শংকরপুর চাতালের মোড়ে তার একটি চায়ের দোকান আছে। আফজাল তার দোকানে ছিলেন। রাত ৮টার দিকে তার ছয়দিনের শি’শুপুত্রের জন্য দুধ নিয়ে বাড়ি ফিরছিলেন। চাতালের মোড়ের পুকুর পাড়ে পৌঁছালে দু’র্বৃত্তরা তাকে কু’পিয়ে জ’খম করে। এ সময় দুইটি বো’মার শব্দ শোনা যায়। পরে লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।আফজাল দিনমজুর ছিলেন। পাশাপাশি তার চায়ের দোকান ছিল। মাত্র ছয়দিন আগে তার একটি পুত্র স’ন্তান হয়। এছাড়াও আরও দুইটি ছেলে আছে আফজালের।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে নাজির শংকরপুর কোল্ডস্টোরেজ মোড়ের সুজনের সঙ্গে আফজালের বি’রোধ সৃষ্টি হয়। আফজালের হাতে মা’রপিটের শি’কার হন সুজন। এর প্র’তিশোধ নিতে সুজন ও তার গ্রুপের সদস্যরা আফজালকে কু’পিয়ে হ’’ত্যা করেছেন বলে অ’ভিযোগ স্থানীয়দের। সুজনের নামেও থানায় একাধিক মা’মলা আছে। রমজান মাসের কয়েকদিন আগে তিনি জে’ল থেকে মুক্তি পান। এরপর সুজনের সঙ্গে বি’রোধ সৃষ্টি হয়।

রমজান নামে এক প্রত্যক্ষদর্শী জানান, তিনি নাজির শংকরপুর জিরোপয়েন্টে ছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনটি ইজিবাইকে ১৪/১৫ জন জিরোপয়েন্ট থেকে দক্ষিণ দিকে চাতালের মোড়ের পুকুরপাড়ে অপেক্ষায় ছিলেন। আফজাল পৌঁছানো মাত্রই তাকে পেছন থেকে ধা’রালো অ’স্ত্র দিয়ে কোপ মা’রেন তারা। এ সময় চি’ৎকার শুনে তিনিসহ অন্যান্যরা এগিয়ে গেলে দু’র্বৃত্তরা পরপর দুইটি বো’মার বি’স্ফোরণ ঘটান। পরে তারা চলে গেলে আশপাশের লোকজন আফজালকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার আধাঘণ্টা পর আফজালের মৃ’ত্যু হয়। ঘটনার সময় সুজনকে ওই এলাকার লোকজন দৌঁড়ে যেতে দেখেছেন বলে জানান।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. সোহান জানান, আফজালের মাথা ও ঘাড়ের পেছনে ধা’রালো অ’স্ত্রের কোপ রয়েছে। অতিরিক্ত র’ক্তক্ষরণে তার মৃ’ত্যু হয়।এ বি’ষয়ে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, নাজির শংকরপুর চাতালের মোড়ে দু’র্বৃত্তদের আ’ক্রমণে আফজাল নামে এক যুবক নি’হত হয়েছেন। ওই এলাকার পুলিশি অ’ভিযান চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com