মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

খেতে হয়েছিল সহ-অভিনেতার প্র’স্রাব! প’র্ন দুনিয়া ছাড়ার গোপন খবর ফাঁস করলেন ইনি

খেতে হয়েছিল সহ-অভিনেতার প্র’স্রাব! প’র্ন দুনিয়া ছাড়ার গোপন খবর ফাঁস করলেন ইনি

সম্প্রতি নীল ছবির জগৎকে বিদায় জানিয়েছেন প’র্ন তারকা লানা রোডস। প’র্ন প্রযোজনা সংস্থা ব্রেজার্স এবং প্লেবয়ের সঙ্গে চুক্তি করার পর তিনি বিশ্ব জুড়ে ল্যাপটপ এবং ফোনের পর্দায় পরিচিত মুখ হয়ে ওঠেন। প’র্নতারকা হিসেবে খ্যাতির শীর্ষেও পৌঁছন। প’র্ন দুনিয়া থেকে একাধিক বার ছোট ছোট বিরতি নেওয়ার পর অবশেষে ২০২১ সালে প’র্ন জগতে ইতি টানেন লানা। তবে তত দিনে তিনি বহু কোটি টাকার মালকিন।

একটি ইউটিউব চ্যানেলে এসে নিজের জীবন কাহিনি শোনানোর সময় নীল ছবিতে কাজ করে তাঁর বিপুল অর্থ কামানোর কথা নিজেই স্বীকার করেন লানা। প’র্ন জগৎ থেকে বিদায় নেওয়ার পর লানা বর্তমানে এক জন উদ্যোগপতি এবং সঞ্চালক হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টায় রয়েছেন। সম্প্রতি এক স’ন্তানের মাও হয়েছেন তিনি। মাতৃত্ব পুরদস্তুর উপভোগও করছেন।

তবে হঠাৎ কেন খ্যাতির শীর্ষে থাকাকালীন প’র্ন দুনিয়া ছাড়লেন লানা? সে কথা জানিয়েছেন নিজেই। একটি অনুষ্ঠানে বলেছেন, প’র্ন ছবিতে অভিনয় তাঁর জীবনে খ্যাতি এনে দিয়েছে। তবে প’র্ন ছবিতে এমন কিছু দৃশ্যে অভিনয় করতে হয়, যা তাঁর জীবনে গভীর ছাপ রেখে গিয়েছে।

লানা বলেন, ‘‘আমাকে এমন কয়েকটি দৃশ্যে কাজ করতে হয়েছে, যা অত্যন্ত বে’দনাদায়ক ছিল।’’ প্রাক্তন এই প’র্ন তারকা বলেন, ‘‘আমাকে এমন পুরুষদের সঙ্গেও কাজ করতে হয়েছে, যাঁদের বয়স অনেক বেশি। এমন কিছু কাজ করার জন্য চা’প দেওয়া হয় যাতে আমি খুব ভ’য় পেয়ে গিয়েছিলাম। ক’ষ্ট হবে জেনেও আমাকে সেই দৃশ্যে অভিনয় করতে হয়েছে।’’

লানা জানান, কাউকে কী ভাবে ‘না’ বলতে হয়, তা তিনি জানতেন না। তাঁকে এক বার এমন একটি দৃশ্যে অভিনয় করতে হয়েছিল, যেখানে তাঁর মুখ চে’পে দেওয়ার প্রয়োজন হয়েছিল। এক বার এক দৃশ্যের প্রয়োজনে তাঁকে একটি বাটিতে জো’র করে বমিও করতে হত। তবে তিনি তা কিছুতেই করতে পারছিলেন না। তখন তাঁর বিপরীতে অভিনয় করা অভিনেতা ওই বাটিতে প্রস্রাব করেন এবং তাঁকে ওই প্রস্রাব পান করতে বা’ধ্য করা হয়। তার পরই বমি করে দেন লানা।

এর পরই তিনি প’র্ন দুনিয়া ছাড়ার সিদ্ধান্ত নেন বলেও তিনি জানান। প’র্ন ছবিতে কাজ করতে চাওয়া মহিলাদের বার্তা দিয়ে তিনি বলেন, প’র্নতারকা হিসেবে অবসর নেওয়ার পরই নাকি তিনি বেশি সাফল্য পেয়েছেন। প’র্ন ছবিতে কাজ করে অর্থ উপার্জন করার থেকে নেটমাধ্যমে কাজ করে অর্থ উপার্জন করা বেশি শ্রেয় বলেও তিনি মন্তব্য করেন।

প’র্ন দুনিয়া ছাড়ার পর নিজের প্রকৃত নামও প্রকাশ্যে আনেন লানা। তিনি জানিয়েছেন, তাঁর আসল নাম আমা’রা ম্যাপল মাত্র ১৬ বছর বয়সে জে’লও খাটতে হয়েছিল লানাকে। তাঁর সেই সময়ের প্রেমিক এবং প্রেমিকের বন্ধুদের সঙ্গে একটি বাড়িতে ঢুকে চু’রি করার দায়ে তাঁকে জে’লে যেতে হয়।

বর্তমানে প’র্ন ছবিতে কাজ না করলেও মডেল হিসেবে কাজ করা ছাড়েননি আমেরিকার ২৫ বছর বয়সি এই যুবতী। প’র্ন তারকা হিসেবে যথেষ্ট খ্যাতি অর্জন করার কারণে ইনস্টাগ্রামে লানা প্রায় ১ কোটি ৬৭ লক্ষ মানুষ অনুসরণ করেন।

ইনস্টাগ্রাম থেকেও ভাল রকমের অর্থ উপার্জন করেন লানা। এ ছাড়াও অন্যান্য নেটমাধ্যমে তাঁর ভক্তের সংখ্যা অগুনতি। সব মিলিয়ে, বেশ রসেবশেই আছেন তিনি! এর আগে মাত্র ১৮ বছর বয়সে গাঁটছড়া বেঁ’ধেছিলেন লানা। তবে এই সম্পর্কের মেয়াদ ছিল পাঁচ বছর। স্ত্রীর পেশা নিয়ে সংশয় প্রকাশ করে ২০২১ সালের গোড়ার দিকে সম্পর্কে ইতি টানেন লানার স্বামী। তবে লানা বর্তমানে কার সঙ্গে প্রেম করছেন এবং কে তাঁর স’ন্তানের বাবা, তা তিনি কাউকে কখনও জানাননি। নেটমাধ্যমে প্রেমিক এবং স’ন্তানের বাবা কে, তা নিয়ে একাধিক বার মজাও করতে দেখা গিয়েছে লানাকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com