সোমবার, ২৭ Jun ২০২২, ০২:০৩ অপরাহ্ন

আ’দালত প্রাঙ্গণে আসামির কি’ল-ঘু’ষিতে আহত ২ পুলিশ

আ’দালত প্রাঙ্গণে আসামির কি’ল-ঘু’ষিতে আহত ২ পুলিশ

মেহেরপুরে আ’দালত প্রাঙ্গণে মাবুদ নামের এক আ’সামির কিল-ঘু’ষিতে দুই পুলিশ সদস্য আ’হত হয়েছেন। পরে তাকে গ্রে’ফতার করেছে পুলিশ। তিনি একটি মা’মলায় আ’দালতে হাজিরা দিতে গিয়েছিলেন।রোববার (২৯ মে) দুপুরে নারী ও শি’শু নি’র্যাতন আ’দালতে এ ঘটনা ঘটে।

আ’হত পুলিশ সদস্যরা হলেন কনস্টেবল আজিম ও রেজাউল ইসলাম। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আ’দালতের অতিরিক্ত পুলিশ পরিদর্শক গোলাম মোহাম্ম’দ।আব্দুল মাবুদ গাংনী উপজে’লার ভাটপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।

আ’হত পুলিশ সদস্যরা জানান, আব্দুল মাবুদের স্ত্রী হাড়িয়াদহ গ্রামের জেসমিন খাতুন নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে একটি মা’মলা করেন। ওই মা’মলার আ’সামি হিসেবে মাবুদ আ’দালতে হাজিরা দিতে যান। মা’মলায় বা’দীপক্ষের কয়েকজন সাক্ষী সাক্ষ্য দিতে যান। তাদের উচ্চস্বরে হু’মকি দেন মাবুদ। এক পর্যায়ে তিনি উত্তেজিত হয়ে পড়লে আ’দালতে দায়িত্ব পালনকারী দুই পুলিশ সদস্য তাকে নিবৃত করার চেষ্টা করেন। এতে মাবুদ তাদের ও’পর আ’ক্রমণ করেন।

উপর্যুপরি কিল-ঘু’ষি মে’রে পালানোর চেষ্টা করেন মাসুদ। এতে পুলিশ সদস্য আজিম ও রেজাউল আ’হত হন। পরে তাকে আ’টক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আ’দালতে কর্মরত পুলিশ পরিদর্শক গোলাম মোহাম্ম’দ জানান, স’রকারি কাজে বা’ধা প্রদান ও আ’দালতে বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে মাবুদের নামে মা’মলা করা হয়েছে। তাকে কা’রাগারে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com