সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি

ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি

ধৈর্য্য পরীক্ষায় বড় রকম পাস দিয়েছেন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনি। শুধুমাত্র পাস দিয়েই ক্ষান্ত হননি। পাস করার জন্য দাবি করেছেন পুরষ্কারও। এমনকি জানিয়ে দিয়েছেন ছোট পুরুষ্কারে চলবেনা তার।

আর আজ এসব কথা নিজের ভেরিফাইড ফেসবুকে জানিয়েছেন আলোচিত এই অভিনেত্রী। ভক্তদের সাথে সন্ধ্যায় শেয়ার করে নেয়া এই ফেসবুক স্ট্যাটাস থেকে জানা যায়, মূলত স্বামীর জন্যই অপেক্ষা করেছিলেন পরী। আর এই অপেক্ষার পরীক্ষায় পাস করার জন্য পুরস্কার চেয়েছেন গিয়াসউদ্দিন সেলিমের নিকট।

ফেসবুক স্ট্যাটাসে স্বামী রাজকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, ‘মাই ডিয়ার হাসবেন্ড, এই যে রাজ্যের সমস্ত ধৈর্য নিয়ে আমরা আপনার জন্যে অপেক্ষা করলাম,সে জন্যে আপনার কি করা উচিত বলেন? 😒
এবার এসে সুন্দর মতন আমাদের ঘুড়তে নিয়ে যাবেন। 😇 ’

আর গিয়াস উদ্দিন সেলিমকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘Selim Gias Uddin ওস্তাদ, ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না কিন্তু 😺’

প্রসঙ্গত, বর্তমানে সন্তানের প্রতিক্ষায় রয়েছেন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বহুল আলোচিত অভিনেত্রী পরীমনি। অনাগত সন্তানের কথা চিন্তা করে চলচ্চিত্রের কাজ থেকেও বিরত রয়েছেন তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমের সূত্রে নিয়মিতই ভক্তদের সাথে শেয়ার করছেন তার বিভিন্ন অনুভূতি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com