মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:০০ অপরাহ্ন

শিরোনাম :
মদিনায় পৌঁছেছেন প্রায় ৩ লাখ হজযাত্রী, সবচেয়ে বেশি বাংলাদেশি পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা, পুত্রবধূর জন্মদিনে ওমর সানীর উপদেশ কাঁচা বাদামের পর এবার ভাইরাল ‘মাছ কাকু’ ‘মন ভালো নেই’ লেখা সেই শিক্ষার্থীর বিরুদ্ধে তদন্তসাপেক্ষে ব্যবস্থা পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে বাস যাচ্ছে ঢাকায় সিজার দিয়ে স্বা’মীর পু’রুষাঙ্গ গোড়া থেকে অর্ধেক কে’টে দিলেন স্ত্রী মোংলা বন্দর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকায় পণ্য যাচ্ছে সাড়ে ৩ ঘণ্টায় দাওয়াত দিয়ে বন্ধুদের রেখেই বিয়ে করতে গেলেন বর! ৬০ লাখ টাকার মানহানির মামলা পদ্মা সেতু নিয়ে ফেসবুকে ‘কটূক্তি’ অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার সিলেটে বানভাসী মানুষকে ১৫ হাজার কাঁঠাল উপহার দিলেন কাপাসিয়ার এমপি রিমি
মায়ের মৃত্যুর শোকে দেড় কোটি টাকার বিএমডব্লিউ নদীতে ফেললেন এক ব্যক্তি

মায়ের মৃত্যুর শোকে দেড় কোটি টাকার বিএমডব্লিউ নদীতে ফেললেন এক ব্যক্তি

সকালে কাবেরী নদীতে লালরঙা একটি বিলাসবহুল গাড়ি ভাসতে দেখে চমকে উঠেছিলেন মৎস্যজীবীরা। তা হলে কি কোনও দুর্ঘটনা ঘটেছে? বিষয়টি নিশ্চিত হতে পারছিলেন না তাঁরা। এর পরই স্থানীয়দের সাহায্যে বিষয়টি পুলিশকে জানানো হয়। ঘটনাস্থলে এসে অত দামি একটা গাড়ি নদীতে ভাসতে দেখে পুলিশও হতভম্ব হয়ে যায়।

তড়িঘড়ি স্থানীয়দের সহযোগিতায় গাড়ির ভিতরে তল্লাশি চালানোর ব্যবস্থা করা হয়। কেউ আটকে আছেন কি না তা ভাল ভাবে খতিয়ে দেখার পরও কোনও আরোহীকে খুঁজে পাওয়া যায়নি। গাড়ির ভিতরে কাউকে খুঁজে না পেয়ে নদী থেকে বিলাসবহুল সেই গাড়িটি পাড়ে তুলে আনা হয়।

গাড়ির রেজিস্ট্রেশন নম্বরের মাধ্যমে পরিবহণ দফতরের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। সেখান থেকে তারা জানতে পারে, বেঙ্গালুরুর মহালক্ষ্মী এলাকার এক ব্যক্তির গাড়ি এটি।

এর পরই পুলিশ গাড়ির মালিকের খোঁজে নামে। তাঁকে খুঁজে বার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। কিন্তু ওই ব্যক্তির কাছ থেকে কোনও সদুত্তর পায়নি পুলিশ। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যোগাযোগ করে তারা।

সেখান থেকে তদন্তকারীরা জানতে পারেন, ওই ব্যক্তি তাঁদের কাছে দাবি করেছেন, মায়ের মৃত্যুর পর তিনি হতাশায় ভুগছেন। আর সেই হতাশা থেকেই এমন কাণ্ড করেছেন বলে দাবি তাঁদের। সূত্রঃ আনন্দ বাজার পত্রিকা

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com