মায়ের মৃত্যুর শোকে দেড় কোটি টাকার বিএমডব্লিউ নদীতে ফেললেন এক ব্যক্তি

| আপডেট :  ৩০ মে ২০২২, ১২:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ মে ২০২২, ০৮:৪৩ অপরাহ্ণ

সকালে কাবেরী নদীতে লালরঙা একটি বিলাসবহুল গাড়ি ভাসতে দেখে চমকে উঠেছিলেন মৎস্যজীবীরা। তা হলে কি কোনও দুর্ঘটনা ঘটেছে? বিষয়টি নিশ্চিত হতে পারছিলেন না তাঁরা। এর পরই স্থানীয়দের সাহায্যে বিষয়টি পুলিশকে জানানো হয়। ঘটনাস্থলে এসে অত দামি একটা গাড়ি নদীতে ভাসতে দেখে পুলিশও হতভম্ব হয়ে যায়।

তড়িঘড়ি স্থানীয়দের সহযোগিতায় গাড়ির ভিতরে তল্লাশি চালানোর ব্যবস্থা করা হয়। কেউ আটকে আছেন কি না তা ভাল ভাবে খতিয়ে দেখার পরও কোনও আরোহীকে খুঁজে পাওয়া যায়নি। গাড়ির ভিতরে কাউকে খুঁজে না পেয়ে নদী থেকে বিলাসবহুল সেই গাড়িটি পাড়ে তুলে আনা হয়।

গাড়ির রেজিস্ট্রেশন নম্বরের মাধ্যমে পরিবহণ দফতরের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। সেখান থেকে তারা জানতে পারে, বেঙ্গালুরুর মহালক্ষ্মী এলাকার এক ব্যক্তির গাড়ি এটি।

এর পরই পুলিশ গাড়ির মালিকের খোঁজে নামে। তাঁকে খুঁজে বার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। কিন্তু ওই ব্যক্তির কাছ থেকে কোনও সদুত্তর পায়নি পুলিশ। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যোগাযোগ করে তারা।

সেখান থেকে তদন্তকারীরা জানতে পারেন, ওই ব্যক্তি তাঁদের কাছে দাবি করেছেন, মায়ের মৃত্যুর পর তিনি হতাশায় ভুগছেন। আর সেই হতাশা থেকেই এমন কাণ্ড করেছেন বলে দাবি তাঁদের। সূত্রঃ আনন্দ বাজার পত্রিকা