বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন

৬ দিন কেনো, ৬০০ বছরেও ইসলামাবাদে ফিরবে না ইমরান: মরিয়ম

৬ দিন কেনো, ৬০০ বছরেও ইসলামাবাদে ফিরবে না ইমরান: মরিয়ম

ইমরান খান জীবনেও আর ইসলামাবাদে ফিরতে পারবে না বলে মন্তব্য করেছেন পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব। শুক্রবার এক সংবাদ সম্মেলনে এই কথা বলেন তিনি। তার দাবি, পিটিআই সরকারের ৪ বছরের দুর্নীতি, স্বজনপ্রীতি এবং লুটপাটের কারণে জনগণ আর ইমরান খানকে সমর্থন করে না। তাই তার পক্ষে আর ইসলামাবাদে তথা কথিত মার্চ নিয়ে আসা সম্ভব হবে না।

বক্তব্যে মরিয়ম আওরঙ্গজেব স্পষ্ট করে বলেন, কেবল মাত্র সরকারের মেয়াদ পূর্ণ হলেই নির্বাচন আয়োজিত হবে। ইমরানের দাবির কারণে সরকার আগাম নির্বাচন দেবে না। নির্বাচনের তারিখ ঘোষণা করার বিশেষ ক্ষমতা শুধু পিএমএল-এন এবং তার মিত্রদেরই রয়েছে এবং আমরা তাই করবো। এরপরই তিনি বলেন, পাকিস্তানের মানুষ এখন বুঝতে পেরেছে যে, ইমরান একজন চোর, অযোগ্য এবং বুদ্ধিহীন মানুষ।

তিনি পাকিস্তানের অর্থনীতিকে ডুবিয়েছেন, রুপির দাম কমিয়েছেন, কোটি কোটি তরুণকে বেকারত্বে নিমজ্জিত রেখেছেন এবং দেশের মানুষের কাঁধে ঋণের বোঝা চাপিয়েছেন। তাই ছয় দিন কেনো, ৬০০ বছরেও ইমরান ইসলামাবাদে ফিরতে পারবেন না।

মরিয়ম আওরঙ্গজেব ইমরানের আজাদি মার্চকে ‘ফ্লপ শো’ বলে আখ্যায়িত করেন। একইসঙ্গে ইমরানকে উপদেশ দিয়ে বলেন যাতে তিনি নিজের ঘরেই অবস্থান করেন। কারণ, দেশের মানুষের সামনে এসে দাঁড়ানো তার জন্য কঠিন হবে। মানুষ তার ভাংচুর, অগ্নিসংযোগ এবং নাশকতার রাজনীতি প্রত্যাখ্যান করেছে। মরিয়ম ইমরানকে বলেন, একটা ঘুমের ওষুধ খেয়ে নিজের বাসভবনে বিশ্রাম করুন এবং অন্যদেরও শান্তিতে থাকতে দিন।

একইসঙ্গে প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ কীভাবে দেশ চালান টেলিভিশন খুলে তা থেকে কিছু শিখুন। জনগণ এখন বর্তমান সরকারের ‘উন্নয়ন এবং সমৃদ্ধির রাজনীতি’কে সমর্থন করে বলেও দাবি করেন মরিয়ম। উল্লেখ্য, রাজধানী ইসলামাবাদে আজাদি মার্চ থেকে সরকারকে ৬ দিনের আল্টিমেটাম দিয়েছেন পিটিআই প্রধান ইমরান খান।

এরমধ্যে পাকিস্তানে জাতীয় নির্বাচন ঘোষণা না করা হলে তিনি আবারও ইসলামাবাদে আসবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। সেই হুঁশিয়ারির প্রেক্ষিতেই সংবাদ সম্মেলনে এসব কথা বললেন মরিয়ম আওরঙ্গজেব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com