মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় বাবার কান ও জিহ্বা কে’টে নিলেন ছেলে অবশেষে আমেরিকায় গ্রিন কার্ডের স্বপ্নপূরণ! মদিনায় পৌঁছেছেন প্রায় ৩ লাখ হজযাত্রী, সবচেয়ে বেশি বাংলাদেশি পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা, পুত্রবধূর জন্মদিনে ওমর সানীর উপদেশ কাঁচা বাদামের পর এবার ভাইরাল ‘মাছ কাকু’ ‘মন ভালো নেই’ লেখা সেই শিক্ষার্থীর বিরুদ্ধে তদন্তসাপেক্ষে ব্যবস্থা পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে বাস যাচ্ছে ঢাকায় সিজার দিয়ে স্বা’মীর পু’রুষাঙ্গ গোড়া থেকে অর্ধেক কে’টে দিলেন স্ত্রী মোংলা বন্দর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকায় পণ্য যাচ্ছে সাড়ে ৩ ঘণ্টায়
আবারও নতুন গানে ভাইরাল বাদাম কাকু ভুবন

আবারও নতুন গানে ভাইরাল বাদাম কাকু ভুবন

‘কাঁচা বাদাম’ গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকার। অনেকের কাছেই এখন তিনি ‘বাদাম কাকু’ হিসেবে পরিচিতি পেয়েছেন। আর এর জেরে কলকাতার গণ্ডি ছাড়িয়ে সুদূর কলম্বো, মেলবোর্নের নেটিজেনদের মন জয় করে ফেলেছেন এই বাদাম কাকু।

আর এবারও এই মন জয় করেছেন তিনি গান গেয়ে। নতুন এ গানের ভিডিওতে তার পাশে তার স্ত্রীকেও দেখা গেছে। নতুন ভাইরাল হওয়া টই গানটির নাম ‘আতা গাছে তোতা পাখি ডালিম গাছে মৌ/ তোমায় কাঁচা বাদাম কিনে দেবো বলো হবে নাকি বউ’।

গানটি নিয়ে সঙ্গীত পরিচালক সৌম্যজিৎ গঙ্গোপাধ্যায় জানান, সঙ্গীতশিল্পী কেশবের সঙ্গে তিনি এই গানের পরিকল্পনা করেন। বাদাম কাকুকে নিয়ে এত ভালো প্রোডাকশন এখন পর্যন্ত কেউ করতে পারেননি।

সৌম্যজিৎ ও কেশবের এই গানের ভিডিওতে অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায় রয়েছেন। সেই সঙ্গে চমক হিসেবে রয়েছেন বাদাম কাকুর স্ত্রী আদুরি। তবে বিষয়টি পরিকল্পনামাফিক ছিল না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com