সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:৩২ অপরাহ্ন

অভিনয়ের পাশাপাশি ৩৪ সন্তানের জননী প্রীতি জিনতা

অভিনয়ের পাশাপাশি ৩৪ সন্তানের জননী প্রীতি জিনতা

হলিউডের লাস্যময়ী অভিনেত্রী হিসেবপ সুপরিচিত প্রীতি জিনতা। বিনোদন দুনিয়ায় নিজের অসাধারণ অভিনয় দক্ষতার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও নিজের ইমেজ ধরে রেখেছেন প্রীতি জিন্টা। তবে অনেকেই হয়ত জানেননা, মাত্র ১৩ বছর বয়সে এক সড়ক দুর্ঘটনায় বাবা

দুর্গানন্দ জিন্টাকে হারান ছোট্ট প্রীতি। ভারতীয় সেনা অফিসার ছিলেন তাঁর বাবা। ওইদিন তাঁর মা তিনি কোনক্রমে বেঁচে গেলেও দুবছর শয্যাশায়ী থাকার পর মা নীলপ্রভা জিন্টা প্রাণ হারান। এরপর থেকে সম্পূর্ণ একা হয়ে যান প্রীতি জিন্টা।

পরবর্তীতে খুব অল্প বয়স থেকেই মডেলিং দিয়ে জীবনে কেরিয়ার শুরু করেন প্রীতি জিন্টা। বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে ১৯৯৮ সালে ‘দিল সে’ সিনেমার মাধ্যমে হাতেখড়ি হয় তাঁর।

পরবর্তীতে ব্যক্তিগত জীবনে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়ে মাতৃত্বের স্বাদ অনুভব করছেন প্রীতি। তবে শুধুমাত্র দুই সন্তানই নয়, ৩৪ সন্তানের জননী প্রীতি জিন্টা। ২০০৯ সালে নিজের জন্মদিনের দিন হৃষিকেশ থেকে ৩৪ জনকে শিশুকে দত্তক নিয়েছিলেন এই বলি অভিনেত্রী। তারপর থেকে তাঁদের সঙ্গে নিয়মিত দেখা করেন এবং তাঁদের খেয়াল রাখেন।

প্রসঙ্গত, কোই মিল গয়া’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘বীর জারা’ সহ একাধিক সুপারহিট ছবিতে নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন প্রীতি জিন্টা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com