পাঞ্জাব কিংসকে প্লে অফে না উঠাতে পারায় ছেলেকে লাথি-ঘুষি মারলেন শিখর ধাওয়ানের বাবা!

| আপডেট :  ২৭ মে ২০২২, ১১:২৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৭ মে ২০২২, ১১:২৬ পূর্বাহ্ণ

খেলাধুলা: চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল। পাঞ্জাব কিংসের ওপেনার শিখর ধাওয়ান আইপিএলের লীগ পর্বের শেষ ম্যাচের পর অরেঞ্জ কাপের লড়াইয়ে উঠে আসেন ৪ নাম্বারে। ১৪ টি ম্যাচ খেলে শিখর ধাওয়ান করেছেন ৪৬০ রান। শিখর ধাওয়ান এর সর্বোচ্চ রান ছিল অপরাজিত ৮৮। আইপিএলের ইতিহাসে গ্রুপ পর্বের শেষ ম্যাচে প্রথম বেটার হিসেবে শিখর ধাওয়ান ৭০০টি চার বা বাউন্ডারি মারার রেকর্ড গড়েন।

শিখর ধাওয়ান এর পরে তালিকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছেন ডেভিড ওয়ার্নার এবং তৃতীয় অবস্থানে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ওয়ার্নারের দখলে রয়েছে ৫৭৭টি আইপিএলের চার। এবং বিরাট আইপিএল কেরিয়ারে মেরেছেন ৫৭৬টি চার। এই তালিকায় চার ও পাঁচ নম্বরে রয়েছেন যথাক্রমে ভারত ও মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা (৫১৯টি চার) ও ভারতের এবং চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ক্রিকেটার, মিস্টার আইপিএল নামে পরিচিত সুরেশ রায়না (৫০৬টি চার)। যিনি ৭০০টি চার মেরেছেন।

শিখর ধাওয়ান মাঝেমধ্যেই বিভিন্ন রকম ভিডিও শেয়ার করেন তার ভক্তদের উদ্দেশ্যে। এবার তার একটি শেয়ার করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় শিখর ধাওয়ানের বাবা তাকে লাথি, ঘুঁষি মারছেন। শিখর ধাওয়ান তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর নানা রকম মন্তব্য আসতে থাকে নেটিজেনদের কাছ থেকে। তারা প্রশ্ন তুলেছিলেন যে কেন তাদের প্রিয় গব্বরের সাথে এমন করা হচ্ছে। তবে পুরো ভিডিওটি দেখলেই বোঝা যাবে যে গোটাটাই আসলে করা হয়েছে মজার ছলে।

শেখর ধাওয়ান মজা করার জন্যই ভিডিওটি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। এর আগেও তিনি বেশ কয়েকবার তার বাবার কাছে মার খাওয়ার ভিডিও শেয়ার করেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও ক্যাপশনে শিখর ধাওয়ান লেখেন, “নক আউটে কোয়ালিফাই না করতে পারায় বাবার দ্বারা নক আউট!” এদিকে এই ভিডিওর কমেন্ট বক্সে অনেক ভক্তকে মজার ছলে বিভিন্ন মজার কমেন্টস করতে দেখা যায়!