মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:১৩ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
নির্বাহী ম্যাজিস্ট্রেটের স্ত্রীর আত্মহত্যা, থানায় মামলা

নির্বাহী ম্যাজিস্ট্রেটের স্ত্রীর আত্মহত্যা, থানায় মামলা

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাসের স্ত্রী অনামিকা (২১)। গত ২৩ মে সন্ধ্যায় অনামিকাকে মুমূর্ষু অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডিএমপির তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) অখিল বৃহস্পতিবার (২৭ মে) রাতে এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবার থেকে থানায় মামলা করা হয়েছে।

এসআই অখিল বলেন, অনামিকা ঢাকা মহাখালীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। জানতে পেরেছি, তিনি আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ জানতে পারিনি।

তিনি আরো জানান, নিহত অনামিকার স্বামী ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ ঘটনায় নিহতের পরিবার থেকে থানায় মামলা করা হয়েছে। এ ছাড়াও হাসপাতাল কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর (ইউডি) মামলাও করেছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে।

এ ছাড়া, ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকেও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশিষ কুমার রাইজিংবিডিকে বলেন, ২৩ মে সন্ধ্যায় অনামিকাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com