বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন

স’ঙ্গমের সময় ভুল করে ধরে ফেললেন শাশুড়ির ফোন! তার পর?

স’ঙ্গমের সময় ভুল করে ধরে ফেললেন শাশুড়ির ফোন! তার পর?

স্ত্রী-র মুখে অ’স্ত্রোপচার হওয়ার কথা। অ’স্ত্রোপচারের পর দুই থেকে তিন সপ্তাহ সঙ্গম করতে বারণ করেছেন চিকিৎসক। তাই অ’স্ত্রোপচারের দু’ঘণ্টা আগে স্ত্রীকে সঙ্গমের কথা জানান ওই ব্যক্তি। রাজিও হন স্ত্রী। আর সেই সঙ্গম করতে গিয়েই যত বিপত্তি।

সঙ্গমের সময় ওই ব্যক্তিকে ফোন করছিলেন তাঁর শাশুড়ি। ঘনিষ্ঠ মুহূর্তে একেবারেই কারও সঙ্গে কথা বলার ইচ্ছে ছিল না তাঁর। তাই ফোন কে’টে দিতে গিয়েছিলেন। কিন্তু ফোন কাটতে গিয়ে উল্টো বিপত্তি। হাতে লেগে ধরা হয়ে যায় শাশুড়ির ফোন।

ফোন ধরে মেয়ে, জামাইয়ের শীৎকার শুনতে পান ওই ব্যক্তির শাশুড়ি। তবে তখন কি হুঁশ আছে তাঁর? তিনি তখন স্ত্রীর সঙ্গে যৌ’ন মিলনে ব্যস্ত। ল’জ্জা পেয়ে শাশুড়িই ফোন কে’টে দেন।সঙ্গম শেষে ওই ব্যক্তির টনক নড়ে। বুঝতে পারেন, কী মহা ভু’ল তিনি করেছেন।

সম্প্রতি এই ঘটনা রেডিট ওয়েবসাইটে শেয়ার করেছেন ওই ব্যক্তি। সেখানে তিনি বলেছেন, ‘‘আমি একশো শতাংশ নিশ্চিত যে, আমার শাশুড়ি এই শীৎকার শুনেছেন। আমি বুঝতে পারছি না আমি ওঁকে মুখ দেখাব কী করে।’’

তিনি নিজের এই অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার পর বিভিন্ন মানুষ তাঁর এই পোস্টে মন্তব্য করেছেন। কেউ কেউ ওই ব্যক্তিকে সহানুভূতি জানালেও অনেকেই বি’ষয়টি নিয়ে ঠাট্টা করতেও ছাড়েননি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com