বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

মাকে হারানোর দিনে বৃদ্ধাশ্রমে ওমর সানির একদিন

মাকে হারানোর দিনে বৃদ্ধাশ্রমে ওমর সানির একদিন

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় অভিনেতা ওমর সানি। এখনও নিয়মিত চলচ্চিত্রে অভিনয় না করলেও চলচ্চিত্র অঙ্গন নিয়ে এখনও তাকে ভাবতে দেখা যায়। ব্যক্তিজীবনে সংসারেও বেশ সুখী তিনি।এসবপর পাশাপাশি এই অভিনেতা অংশগ্রহণ করছেন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে, সময় দিচ্ছেন অসহায় মানুষদের।

আর গতকাল ছিলো এই অভিনেতার মায়ের মৃত্যুবার্ষিকী। মাকে হারানোর দিনে বৃদ্ধাশ্রম ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ ও দোয়া-মাহফিলের আয়োজন করেন এই নায়ক।

জানা গেছে, গাজীপুরের কাপাসিয়ার আব্দুল আলী নামের বৃদ্ধাশ্রমের মা-বাবা ও তাহসিমুল কোরআন নামের হাফিজিয়া মাদ্রাসার এতিম ছেলেদের মাঝে খাবার বিতরণ করেন। এ সময় বৃদ্ধাশ্রমের এক মায়ের চোখের অপারেশন, আরেকজনের চিকিৎসাসহ হাফেজিয়া মাদ্রাসার সমস্ত ছেলে মেয়েদের ইউনিফর্ম তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

ওমর সানি আজ তার ফেসবুকে এক বৃদ্ধের সঙ্গে তোলা ছবি পোস্ট করে লিখেন, ‘আমি একদিন ছোট ছিলাম বড় হয়েছি, বেশ বড়, কেউ ভাই বলে, কিছু অংশ আঙ্কেল বলে। আমার সঙ্গে যাকে দেখছেন তার একসময় শক্তি সামর্থ ছিল যৌবনের শক্তি ছিল, আজ নেই। একদিন আমারও থাকবে না আর আপনি যে আমার লেখাটা পড়ছেন আপনি একটু ভাবুন তো আপনার কি হবে, শরীরের অহংকার, হিংসা পাওয়ার সব ভুলে যাই সহযোগিতা করি, আল্লাহ আমাদের হেফাজত করুন।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com