মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

আসছে শাকিব খানের ‘লিডার’

আসছে শাকিব খানের ‘লিডার’

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বর্তমান সময়ের সবচেয়ে বড় পোস্টার বয় শাকিব খান। বিগত রোজার ঈদে মুক্তি পেয়েছে তার দুটো সিনেমা। ঈদে মুক্তি পাওয়া সিনেমা সমূহের মধ্যে এই দুটো সিনেমাই ছিলো জনপ্রিয়তার শীর্ষে।

আর এবার রোজার ঈদের আমেজ কাটতে না কাটতেই তোড়জোড় শুরু হয়েছে কোরবানির ঈদে ছবি মুক্তির। আসন্ন ঈদুল আযহায় দেশের প্রেক্ষাগৃহ মাতাতে মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার শাকিব খানের মুক্তির প্রতিক্ষায় থাকা ছবি ‘লিডার’ (আমিই বাংলাদেশ)।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রয়োজিত এই সিনেমার বিষয়ে জানানো হয়েছে ‘লিডার’ কোরবানির ঈদে মুক্তি দেয়া হবে। ইতোমধ্যে মুক্তির আগে আনুষ্ঠানিক তোড়জোড় শুরু করেছে। ছবির নির্বাহী প্রযোজক দেওয়ান শামসুর রাকিব বলেন, ঈদুল আযহায় মুক্তির প্রস্তুতি নিচ্ছি। বর্তমানে ইন্ডিয়াতে পোস্ট প্রডাকশন চলছে। সেন্সর পেলে আনুষ্ঠানিক ঘোষণা দেব।

এদিকে লিডারের পরিচালক তপু খান দুই শতাধিক নাটক, বিজ্ঞাপন বানানোর পর ‘লিডার’র মাধ্যমে প্রথমবার ছবি বানিয়েছেন। এর আগে, গত বছর নির্মাণের শুরু থেকে আলোচনায় ছিল ছবিটি। পরিচালক জানান, আগেই মুক্তি দিতে চেয়েছিলেন, কিন্তু করোনায় থেমে যায়।

পরিচালক তপু বলেন, দুটো গান বাদে লিডার’র সম্পূর্ণ শুটিং শেষ। প্রডাকশন হাউজ জানিয়েছে ঈদে মুক্তি দিতে চাইছে। আমিও চাইছি কোরবানির ঈদে আসুক। ঈদে দর্শক যেমন ছবি চান, লিডার তেমনই ছবি। একটি পরিপূর্ণ ছবি দর্শক দেখতে পারবেন।

ঈদুল আযহায় ‘লিডার’ পরিবেশনা করবেন মনজুর রহমান। তিনি চ্যানেল আই অনলাইনকে বলেন, সবসময় হল মালিকদের প্রথম পছন্দ থাকে শাকিবের ছবি। আগামী ঈদে ‘লিডার’-এর জন্য হল মালিকরা ব্যাপক আগ্রহী। যতদূর জানি শাকিবের শুধু এই একটি ছবি মুক্তি পাবে। সত্যি কথা বলতে কি, সিনেমা হল ও সিনেমার মানুষদের কাছে শাকিব খানের ছবি ছাড়া ঈদ হয় না।

তিনি বলেন, সেন্সর পেলে বুকিং শুরু হবে। ওই সময় ট্রেলার আসলে মানুষ আরও বেশি আগ্রহী হয়ে উঠবে। শুটিংয়ের শুরু থেকে ‘লিডার’ যেভাবে মানুষের মুখে মুখে তাতে বাম্পার ব্যবসা হতে পারে বলে আমারা বিশ্বাস করি।

প্রসঙ্গত, অ্যাকশন, রোম্যান্টিক ও সামাজিক সচেতনার ছবি ‘লিডার’ (আমিই বাংলাদেশ)-এ শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন শবনম বুবলী, ফখরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসের প্রমুখ। ছবির সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com