প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা

| আপডেট :  ২৫ মে ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৫ মে ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ণ

সারাদেশ: চুয়াডাঙ্গা সদর উপজেলা বোয়ালমারী গ্রামে প্রেমিকাকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক কলেজ ছাত্র। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে আত্মহত্যা করে ফজলে রাব্বী সোলায়মান (২৪) নামের ওই ছাত্র।

জানা গেছে, প্রেমিকার সাথে মনোমালিন্য হাওয়ায় এমন ঘটনা ঘটিয়েছে ফজলে রাব্বী। সদর উপজেলার বোয়ালমারী গ্রামের টুলু মিয়ার ছেলে ফজলে রাব্বি। চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষে অধ্যায়নের পাশাপাশি একটি বেসরকারী ক্লিনিকে কাজ করতেন রাব্বি।

পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, রাত দুইটার দিকে অজ্ঞাত একজন নারী তাদের ফোন করে জানায় রাব্বি ফাঁস দিয়েছে, তাড়াতাড়ি তার ঘরে যান। আমরা গিয়ে দেখি দরজা বন্ধ। প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে রাব্বিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে জানতে পারি, প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের কারণে ভিডিও কলে আত্মহত্যা করেন রাব্বি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সোহরাব হোসেন বলেন, রাত ২টার দিকে ফজলে রাব্বি নামে ওই যুবককে হাসপাতালে নিয়ে আসে পরিবারের সদস্যরা। পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার তদন্ত ওসি আবু সাঈদ বলেন, ফজলে রাব্বি নামের কলেজছাত্র ভিডিও কলে কথা বলার সময় গলায় ফাঁস দিয়েছেন। এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।