বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন

জায়েদ-নিপুণকে খোঁচা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন নূতন

জায়েদ-নিপুণকে খোঁচা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন নূতন

বিনোদন: বিতর্ক যেনো পিছু ছাড়ছে না চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে চলছে আইনি লড়াই। গতকাল শুনানির দিন ধার্য ছিল তবে সেটি পিছিয়ে আগামী ৫ জুন নির্ধারিত হয়েছে।

এমন সময় চলচ্চিত্র শিল্পী সমিতির আলোচিত দুই ব্যক্তিত্ব জায়েদ-নিপুণকে খোঁচা দিয়ে ফেসবুকে সমালোচনা করলেন একসময়ের নন্দিত চিত্রনায়িকা নূতন।

ফেসবুক স্টাটাসে নূতন লিখেন, ‘শিল্পী সমিতির কোনো খবর কি আছে কারও কাছে? কে সাধারণ সম্পাদক তা কি চূড়ান্ত হলো? নাকি মামলা ঝুলে আছে? নাকি তারা চলচ্চিত্র নিয়ে ব্যস্ত, একের পর এক চলচ্চিত্র করছে বা বানাচ্ছে? আহারে প্রতি মাসে শিল্পী সমিতির নির্বাচন হলে ভালো হতো। আলোচনা, ইউটিউবে চোখ ধাঁধানো বক্তব্য, রং-বেরঙের পোশাক, কাটতি পূরণ।’

নূতন আরো বলেন, ‘নির্বাচনি সুপারস্টার। ভাইয়াকে চাই, আপাকে চাই। ভাইয়া-আপা বলতো আমরা সবাইকে চাই। তবে চেয়ারে শুধু আমরা বসতে চাই। আহারে কতো মজা। খুব মিস করি। একজন তো বলেই ফেলছিল, আপা এখন আমি সুপারস্টার, সবাই চেনে। ফিল্ম করে এত মানুষ চেনেনি। পরবর্তী নির্বাচনে শাবানা আপারে নিয়ে একটা চমক দেখাবো কি না বুঝতেছি না! শেষ খেলা যাকে বলে।’

কি জন্য এবং কার উদ্দেশ্যে এমন স্ট্যাটাস দিলেন নূতন, সেটা তার লেখায় উল্লেখ করেননি তিনি। তবে নেটিজেনরা মন্তব্য করেছেন জায়েদ খান ও নিপুন কে উদ্দেশ্য করেই এই স্ট্যাটাস দিয়েছেন নূতন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com