বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

আবাসিক হোটেলে প্রেমিককের সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরে পুলিশে দিলো স্বামী

আবাসিক হোটেলে প্রেমিককের সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরে পুলিশে দিলো স্বামী

প’রকীয়া প্রেমিকসহ একটি আবাসিক হোটেলে অবস্থান করায় স্ত্রীকে হাতেনাতে আ’টক করেছেন স্বামী। এতে ক্ষি’প্ত হয়ে স্বামীকে মা’রধর করেন ওই নারী। এ ঘটনায় প্রেমিকসহ ওই নারীকে গ্রে’ফতার দেখিয়ে কা’রাগারে পাঠিয়েছে পুলিশ।মঙ্গলবার (২৪ মে) দুপুর পৌনে ১টার দিকে রাজশাহী নগরীর সাহেব বাজার এলাকার হোটেল নাইস ইন্টারন্যাশনাল থেকে তাদের আ’টক করা হয়।

পরে স্বামী পুলিশ ডেকে তাদের বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তর করেন।নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।গ্রে’ফতাররা হলেন কি’শোরগঞ্জের করিমগঞ্জ উপজে’লার বাহাদুরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সারোয়ার করিম ছোটন (৩৫) ও মাদারীপুরের কালকিনি উপজে’লার রঘুনন্দী গ্রামের মৃ’ত জাবেদ আলী স’রকারের মেয়ে তানজিন মহাযান বিথী (৩৪)।

তানজিন মহাযান বিথীর স্বামী মোকসেদ আলী (৩৫)। তিনি ঢাকায় একটি আর্থিক প্রতিষ্ঠানে চাকরি করেন।পুলিশ জানায়, স্বামী-স্ত্রী পরিচয়ে নগরীর হোটেল নাইস ইন্টারন্যাশনালের ৫০৩ নম্বর কক্ষে অবস্থান করছিলেন সারোয়ার ও তানজিন। খবর পেয়ে সেখানে যান মোকসেদ আলী। হোটেল ছেড়ে চলে যাওয়ার সময় হোটেলের সামনে থেকে তিনি তাদের ধরে ফে’লেন।

এতে ক্ষি’প্ত হয়ে ওই নারী রাস্তায় তার স্বামীকে মা’রধর করেন এবং গ’লা চে’পে ধরেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজনকেই থানায় নিয়ে যায়। এ বি’ষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি বলেন, অসামাজিক কার্যকলাপ ও স্বামীকে প্রা’ণনা’শের হু’মকির অ’ভিযোগে বিবাহিত ওই নারী ও তার প্রেমিককে গ্রে’ফতার করা হয়েছে। আজ বিকেলেই তাদের আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হয়েছে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com