মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:০৮ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
ভক্তদের নতুন সুখবর দিলেন নিপুণ

ভক্তদের নতুন সুখবর দিলেন নিপুণ

বাংলাদেশের বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী নিপুণ। মূলত অভিনয়ের জন্য নয় এই অভিনেত্রী আলোচনায় আছেন শিল্পী সমিতির নির্বাচনের কারণে। সর্বশেষ তথ্য অনুযায়ী শিল্পী সমিতির নির্বাচন নিয়প নিপুণের আপীলের শুনানি পিছিয়েছে হাইকোর্ট।

তবে এরই মাঝে ভক্তদের নতুন সুখবর দিয়েছেন নিপুণ। জানা গেছে, ‘ভাগ্য’ নামের একটি সিনেমার শুটিং করছেন নিপুণ। রাজধানীর আফতাবনগরে চলছে সিনেমাটির শুটিং। কাজ চলবে ৩০ মে পর্যন্ত টানা। এটি পরিচালনা করছেন মাহবুবুর রহমান।

এতে নিপুণের বিপরীতে নায়ক হিসেবে আছেন চিত্রনায়ক মুন্না। এই জুটি আগেও উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ নামের একটি সিনেমা করেছেন।

এ সিনেমায় ছোটবেলায় মা-বাবাকে হারিয়ে চাচার কাছে বড় হওয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন নিপুণ। যেখানে চাচা তাকে দিয়ে নানা ধরনের প্রতারণামূলক কাজ করান। কখনও প্রেমিকা সেজে বড়লোকদের ফাঁসানো, কখনও চোরাচালানিদের সাহায্য করা। পরে চাচার কাছ থেকে পালানোর সিদ্ধান্ত নেন নিপুণ।

নিপুণ বলেন, ‘ছবিটির গল্পটা বেশ ভালো। আশা করি দর্শকরা এটি গ্রহণ করবেন।’ নির্মিত হচ্ছে হালিমা কথাচিত্রের ব্যানারে। প্রসঙ্গত, অনেক দিন ধরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে জায়েদ খানের সঙ্গে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ আক্তার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com