বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

মেয়েকে ধ’র্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

মেয়েকে ধ’র্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

প্রতীকী ছবি

রাজবাড়ীতে সৎ মেয়ে (১৪) কে দুই মাস ধরে ধ”ণ করার অ’ভিযোগে আকবর শেখ (৫০) নামের এক ব্যক্তিকে গ্রে’ফতার করেছে সদর থানা পু‌লিশ। মঙ্গলবার (২৪ মে) সকা‌লে আকবরকে আ’দালতে সোপর্দ করা হ‌য়ে‌ছে। এর আগে, সোমবার (২৩ মে) ভু’ক্তভোগীর খালু বা’দী হয়ে রাজবাড়ী সদর থানায় ধ”ণ মা’মলা দায়ের ক‌রেন।

ভু’ক্তভোগীর খালুর অ’ভিযোগ, রাজবাড়ী সদর উপজে’লাতেই তার শালিকার ১ম বিয়ে হয়, এবং ওই ঘরে তার একটি কন্যা স’ন্তানের জন্ম হয়। পরে আকবর শেখের সা‌থে তার শালিকার ২য় বিয়ে হয়। বিয়ের পর প্রথম পক্ষের কন্যা স’ন্তানসহ আকবরের বাড়িতেই বসবাস করতে থা‌কে তার শা‌লিকা। গত রোববার (২২ মে) বাড়িতে ওই কি’শোরী বেড়াতে এ‌সে অ’সুস্থ হয়ে পড়ে। সে সময় প্রাথমিক চিকিৎসা দিয়ে তা‌কে

কিছুটা সুস্থ্য করার পর সে জানায় যে, গত দুই মাস ধরে তার সৎ বাবা আকবর শেখ প্রায় প্রতিদিনই তাকে ধ”ণ করে আসছে। সবশেষ, গত ১৫ মে রাত ১০ টার দিকে মায়ের অনুপস্থিতিতে ইচ্ছার বি’রুদ্ধে ওই কি‌শোরী‌কে ধ”ণ করে আকবর।

প‌রে তি‌নি বি’ষয়‌টি জা‌ন‌লে অন্যান্য আত্মীয়-স্বজনের সাথে কথা বলে থানায় মা’মলা দায়ের ক‌রেন ভু’ক্তভোগীর খালু। রাজবাড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন বলেন, অ’ভিযোগের পর আ’সামি আকবর শেখ‌কে গ্রে’ফতার করে মঙ্গলবার সকালেই তা‌কে রাজবাড়ী আ’দালতে পাঠানো হয়েছে। ইতোমধ্যে, ভু’ক্তভোগীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়ে‌ছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com