সোমবার, ২৭ Jun ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

শাহরুখ-সলমানকে টেক্কা, হিরো আলমের নতুন গাড়ির দাম জানলে চোখ কপালে উঠবে

শাহরুখ-সলমানকে টেক্কা, হিরো আলমের নতুন গাড়ির দাম জানলে চোখ কপালে উঠবে

বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের সুবাদে তিনি এখন পরিচিত নাম। ফেসবুক এবং ইউ টিউবে ভিডিয়ো পোস্ট করে মোটা টাকা উপার্জন করেন ওপার বাংলার তারকা হিরো আলম। সঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয়ও করেছেন তিনি। তাঁর রোজগার বলিউডের কোনও বড় তারকার থেকে কম নয়। সম্প্রতি একটি লাক্সারি গাড়ি কিনেছেন এই তারকা। গাড়িটির দাম কত? সেই উত্তরও দিয়েছেন এই সময় ডিজিটাল-কে।

রবিবার হিরো আলম একটি ফেসবুক পোস্টে লেখেন, “আমার স্বপ্ন ছিল হিরো হওয়ার। ভগবান তা পূরণ করেছে। আমি সবসময় মানুষের পাশে দাঁড়ানোর চিন্তাভাবনা করি। আল্লাহ সেটাও পূরণ করেছে। আমার অনেক বিপদ ছিল। আল্লাহ তাও দূর করেছে। আমার স্বপ্ন ছিল সৎপথে রোজগার করে গাড়ি কিনব। আল্লাহ আজ আমার সেই স্বপ্নও পূরণ করেছে। এখন ঢাকা শহরে একটি ফ্ল্যাট কিনতে পারলেই সব স্বপ্ন পূরণ হবে।”

“সৎপথে রোজগার করা কঠিন” এই মন্তব্য করে তিনি জানান, এই গাড়ি কেনার জন্য অল্প অল্প করে টাকা জমিয়েছেন তিনি। এই প্রসঙ্গে হিরো আলমকে এই সময় ডিজিটাল-এর তরফে যোগাযোগ করা হলে তিনি বলেন, টয়োটা ফিল্ডার ২০১৮ মডেলের গাড়ি কিনেছেন তিনি। গাড়িটির দাম ২৬ লাখ (বাংলাদেশি মুদ্রায়)। আর এই বিপুল দাম দিয়ে গাড়ি কিনতে পেরে স্বাভাবিকভাবেই খুশি এই বাংলাদেশি তারকা। তিনি জানান, পাঁচটি ছবিতে অভিনয় করেছি। অল্প অল্প করে টাকা জমিয়েছি প্রতিদিন। দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াতের জন্য গাড়ি কেনায় অত্যন্ত সুবিধা হবে। সম্প্রতি হিরো আলমের ‘আমি রূপ নগরের রাজা’ গানটি মুক্তি পেয়েছে। এই গানও ‘মেগা হিট’ হতে চলেছে বলে আশাবাদী তিনি।

কিছুদিন আগেই এই সময় ডিজিটাল-কে দেওয়া সাক্ষাৎকারে হিরো আলম বলেছিলেন, “কোনও মাসে দেড় লাখ, কোনও মাসে ৩ লাখ আবার কোনও মাসে ৫০ হাজার টাকা রোজগার হয়। রোজগারের একটা বড় অংশ মানুষের হাতে তুলে দিই। শুধু সোশ্যাল মিডিয়া থেকে প্রাপ্ত অর্থ নয়, শো করে আমি যে টাকা পাই তার একটা বড় অংশ আমি মানুষের সেবায় ব্যায় করি।”

তিনি আরও বলেন, “২০১৮ সালে যখন আমি জনপ্রিয়তার তুঙ্গে তখন প্রথম সোশ্যাল মিডিয়া থেকে টাকা রোজগারের বিষয়টি জানতে পারি। প্রথমে ৫ হাজার ১০ হাজার রোজগার হত। পরে ইউ টিউব থেকে আামি এক মাসে ৪ লাখ টাকা পর্যন্ত রোজগার করেছি।”

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com