বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

আমি নিশ্চিত ছিলাম, আমার বেসিক নিয়ে কাজ করি তাহলে আমি দ্রুতই রানে ফিরতে পারব : মুশফিকুর রহিম

আমি নিশ্চিত ছিলাম, আমার বেসিক নিয়ে কাজ করি তাহলে আমি দ্রুতই রানে ফিরতে পারব : মুশফিকুর রহিম

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের আগে কতইনা আলোচনা হচ্ছিল মুশফিকুর রহিমকে নিয়ে। ভক্ত সমর্থকরা সহ এমনকি ক্রিকেট বোর্ডের বেশ কয়েকজন কেউ সমালোচনা করতে দেখা গিয়েছিল মুশফিকুর রহিমকে নিয়ে। তবে সব সমালোচনার জবাব মুশফিকুর রহিম দিয়েছেন মাঠেই।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টে ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি। এমনকি দ্বিতীয় টেস্ট ম্যাচে ডাবল সেঞ্চুরির পথে রয়েছেন তিনি। অথচ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্যাট হাতে তিনি ছিলেন ব্যর্থ। সব কিছুকে পেছনে ফেলে মুশফিক এখন দারুণ ছন্দে। মুশফিক জানিয়েছেন ভালো করার জেদ থেকেই তার ব্যাটে এমন রান ফোয়ারা।

মঙ্গলবার দ্বিতীয় দিন মাঠে নামার আগে সেই গল্প শোনালেন মুশফিক, “দক্ষিণ আফ্রিকায় হতাশাজনক পারফরম্যান্সের পর আমি এখানে ভালো করতে চেয়েছিলাম। কাজটা কিন্তু সহজ নয় যখন আপনি বাজে সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন”।

“কারণ আপনার থেকে অনেক বেশি রান প্রত্যাশা করছে সবাই। আমি মনে করি আমি চেষ্টা করেছিলাম, কিন্তু সিরিজে তেমন রান করতে পারিনি। আমি নিশ্চিত ছিলাম, যদি আমার প্রক্রিয়ায় স্থির থাকি, আমার বেসিক নিয়ে কাজ করি তাহলে আমি দ্রুতই রানে ফিরতে পারব। সেটাই এই সিরিজে হয়েছে।”

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com