মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:০৫ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস

দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস

সারাদেশ: পদ্মা নদীতে ২০ কেজি ওজনের একটি পাঙ্গাশ মাছ ধরা পড়েছে স্থানীয় জেলেদের জালে। বিশাল আকারের এই মাছটি বিক্রি হয়েছে ২৬ হাজার টাকায়।

মাছটি পদ্মা-যমুনার মোহনায় ধরা পড়ে মঙ্গলবার (২৪ মে) সকাল ৭টার দিকে। সালাম প্রামানিক নামে এক জেলের জালে ধরা পড়ে পাঙ্গাশটি।

পরে দৌলতদিয়া ফেরিঘাট এলাকার স্থানীয় আড়ৎদার মো. রওশনের আড়তে প্রতিকেজি ১২৫০ টাকা কেজিদরে মোট ২৫ হাজার টাকায় মৎস্য ব্যবসায়ী মো. শাজাহান শেখ পাঙ্গাসটি কিনে নেন।

মাছটি দেখতে ভিড় জমায় উপস্থিত জনতা। স্থানীয় মৎস্য ব্যবসায়ী শাজাহান শেখ জানান, প্রতিকেজি ১২৫০ টাকা কেজিদরে মোট ২৫ হাজার টাকায় ২০ কেজির পাঙ্গাসটি কিনে তিনি ১৩০০ টাকা কেজিদরে ২৬ হাজার টাকায় ঢাকার একজনের কাছে বিক্রি করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com