মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন

জোর করে চেয়ার দখল নিয়ে যা বললেন জায়েদ খান

জোর করে চেয়ার দখল নিয়ে যা বললেন জায়েদ খান

‘সারা পৃথিবী জানে আমি ভোট পেয়ে নিয়মতান্ত্রিক ভাবে জয় লাভ করেছি। তথাকথিত একটা আপিল বোর্ড অনিয়মতান্ত্রিকভাবে জোর করে রায় দিয়ে আরেকজনকে চেয়ারে বসিয়ে দিয়েছে। এখন আমিতো গিয়ে মারামারি করবো না। জোর করে চেয়ার দখলের কোনও ইচ্ছে নেই আমার, সেটা কোর্টের মাধ্যমে সুরাহা হয়ে আসুক। আমি দুইবার নির্বাচিত হয়েছি শিল্পীদের ভোটে।’

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে ‘অসত্যের বিরুদ্ধে লড়াই’ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক জায়েদ খান। আপিল বিভাগে মামলার শুনানির দিন নির্ধারণের পর আদালত চত্বরে সোমবার (২৩ মে) সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

জায়েদ খান বলেন, লজ্জাহীনভাবে দখল করে চেয়ারে বসে আছেন নিপুণ। আপিল বিভাগের স্থিতাবস্থা থাকার পরও নিপুণ আদালতের আদেশ অমান্য করে চলেছেন। আমি সর্বোচ্চ আদালতের আদেশের প্রতি শ্রদ্ধাশীল।

তিনি অভিযোগ করে বলেন, শিল্পীদের মধ্যে এখন হাহাকার। শিল্পীরা ফোন করছে, তাদের মধ্যে অস্থিরতা দেখছি। এই কয়দিনে সমিতির আগের অবস্থা আর নাই, দুই টার্মে কাজ করে যে অবস্থায় সমিতিকে রেখে আসছিলাম, সেই জৌলুস নাই। যারা নির্বাচিত হয়েছে, কমিটির সবাইকেইতো এক করতে পারেনি। ২১ জনের কমিটি, অথচ তাটের সভায় বড়জোর ১০ বা ১১ জন উপস্থিত হয়। বাকিরা কোথায়?

এর আগে আদালতের নির্দেশ অমান্য করে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসার অভিযোগে অভিনেত্রী নিপুণ আক্তারের বিরুদ্ধে জায়েদ খানের করা আদালত অবমাননার মামলার শুনানির জন্য আগামী ৫ জুন দিন নির্ধারণ করেন আপিল বিভাগ। প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বেঞ্চ এ আদেশ দেন।আদালতে জায়েদ খানের পক্ষে শুনানিতে ছিলেন অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী। অন্যদিকে নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com