মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:১৮ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
চারদিনের পরিচয়, এক ঘণ্টার সিদ্ধান্ত; বিয়ে করলেন অভিনেত্রী এমি

চারদিনের পরিচয়, এক ঘণ্টার সিদ্ধান্ত; বিয়ে করলেন অভিনেত্রী এমি

বিয়ে করেছেন অভিনেত্রী ও মডেল এমিয়া এমি। রবিবার সন্ধ্যায় রাজধানীর একটি কাজী অফিসে কাছের কয়েকজন বন্ধুবান্ধবদের উপস্থিততে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এমিয়া এমি’র স্বামীর নাম ফাহেয়াজ শাহরুখ। তিনি পেশায় একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং।তাঁর গ্রামের বাড়ি কুমিল্লা হলেও জন্ম ও বেড়ে ওঠা ঢাকায়।

বিয়ে প্রসঙ্গে এমি বলেন, ‘আমাদের কমন বন্ধুর মাধ্যমে পরিচয়। তা-ও সেটা চারদিনের,পরিচয়ের পাঁচদিনের মাথায় আমাদের দু’জনের মনে হয়েছে , আমারা সারাজীবন একসঙ্গে থাকতে চাই। এক ঘণ্টার সিদ্ধান্তে বিয়ে করেছি আমরা। তাই সবাইকে যেভাবে বলতে পারিনি। ইচ্ছে আছে শিগগিরই বিবাহ সংবর্ধনা অনুষ্ঠান করার। তখন সবাই দাওয়াত করার পরিকল্পনা আছে। ’

এমি বলেন, ‘যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে। ’ মধুচন্দ্রিমা প্রসঙ্গে এমি বলেন, ‘ফাহেয়াজ শাহরুখ ইংল্যান্ডে চলে যাবে। তাই সেভাবে হানিমুনের এখনো কোনো পরিকল্পনা করা হয়নি। তবে ইচ্ছে আছে আমাদের হানিমুনটা পবিত্র হজের মাধ্যমে শুরু করার।

এমিয়া এমি মডেল ও অভিনেত্রী। ২০১৯ সালে শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমায় নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে দেখা গেছে। এ সিনেমাটি সংকটের বাজারে বেশ সাড়া ফেলেছিল। তারপর এমির মিডিয়ায় উপস্থিতি কমে যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com