সোমবার, ২৭ Jun ২০২২, ০২:২১ অপরাহ্ন

যে নায়িকার প্রেমে মজেছেন নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল

যে নায়িকার প্রেমে মজেছেন নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল

একসময়ের আলোচিত জুটি ছিলেন নুসরাত-নিখিল। তবে সেই সময় এখন অতীত। বহু জল ঘোলার পর বিচ্ছেদ হয়েছে তাদের। বর্তমানে যশ দাশগুপ্তের সাথে সুখে সংসার করছেন নুসরাত। এদিকে নিখিলও বার্তা দিয়েছেন নতুন প্রেমে পড়েছেন তিনি। তবে ঘুরেফিরে সেই রুপোলি পর্দার সঙ্গেই গাঁটছড়া নিখিল জৈনের!

‘বর্তমান’ নাকি নায়িকা, সৌরসেনী মৈত্র এর সাথে সম্পর্কে রয়েছেন তিনি। টলিউডের গুঞ্জন, ইদানীং তাঁদের নাকি প্রায়ই এক সঙ্গে দেখা যাচ্ছে। এই মুহূর্তে সৌরসেনী লন্ডনে। শ্যুটে ব্যস্ত তিনি। নায়িকা ইনস্টাগ্রামে নিয়মিত সেখানকার ছবি দিচ্ছেন ৪ মে থেকে। আর, নিখিলও নাকি সেখানে গুটিগুটি পায়ে পৌঁছে গিয়েছেন।

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি অনুযায়ী, কারও হাসি তাঁর নতুন অনুপ্রেরণা। ইনস্টাগ্রাম বলছে, দিন পাঁচেক আগে তাঁকে দেখা গিয়েছে ভাইয়ের বিয়েতে। তার পরেই কি তিনি উড়ে গিয়েছেন লন্ডন? দু’জনেই অধরা। ফলে, প্রশ্নের উত্তর নেই।

প্রসঙ্গত, নুসরত জাহানের সঙ্গে সাতপাক ঘোরার পরেই নিখিলের টলিউড-যোগ আরও পাকাপোক্ত। সেই যোগ এখনও অটুট। গত শীতে পোশাকের নতুন সম্ভার নিয়ে আসার পার্টিতে উপস্থিত ছিল প্রায় গোটা টলিউড। এবং নুসরত সরে যাওয়ার পর তাঁর বিপণির নতুন মুখ সৌরসেনী। তবে নিখিল জানিয়েছেন, রাইমা এবং ত্রিধা তাঁর খুব ভাল বন্ধু। বিশেষ করে ত্রিধা তাঁর স্কুলের ‘জুনিয়র’।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com