মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:১৯ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
আমার কাছে শিল্পীদের স্বার্থ রক্ষাই বড় কথা: নিপুণ

আমার কাছে শিল্পীদের স্বার্থ রক্ষাই বড় কথা: নিপুণ

বিনোদন: চলচ্চিত্র শিল্পী সমিতির আলোচিত অভিনেত্রী নিপুণ আক্তার সাংবাদিকদের বলেছেন, তিনি শিল্পীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এবারের ঈদে শিল্পীদের বোনাস দেওয়া হয়েছে। ঈদের খাদ্য সামগ্রী তাদের বাসায় পৌঁছে দিয়েছেন। ইফতার মাহফিল এবং বৈশাখের উপহার দেওয়া হয়েছে।

নিপুন আক্তের আরও বলেন, শিল্পীদের স্বার্থ রক্ষাযই বড় কথা। আজ সোমবার সোমবার (২৩ মে) সুপ্রিম কোর্ট থেকে বের হয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন নিপুণ আক্তার।সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিপুণ বলেন, বৈধ-অবৈধ নয়। বড় কথা হলো আমি শিল্পীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছি। শেষ পর্যন্ত আইনি লড়াইয়ে জিতবো।

এর আগে আপিল বিভাগ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আপিল শুনানির দিন পিছিয়ে আগামী ৫ জুন ধার্য করেন। সোমবার প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বেঞ্চ শুনানির জন্য এ দিন ধার্য করেন।

অপরদিকে অভিনেতা জায়েদ খানের পক্ষে আদালতে শুনানি করেন অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com