কাপাসিয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের সমন্বয় কমিটির মতবিনিময় সভা

| আপডেট :  ২১ মে ২০২২, ১০:৫৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ মে ২০২২, ১০:৫৪ অপরাহ্ণ

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০২২ উপলক্ষ্যে কাপাসিয়া উপজেলা সমন্বয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদের মিলনায়তনে সমন্বয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবুল বাশারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত ৪ আসনের সংসদ সদস্য ও বিশিষ্ট অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার। মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মেম্বার, শিক্ষক, সাংবাদিক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সিমিন হোসেন রিমি এমপি বলেন, ভোটার তালিকা রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ বিষয়। তার পাশাপাশি জন্ম ও মৃত্যু নিবন্ধন বাধ্যতামূলক। ইউনিয়ন পরিষদে নির্বাচিত জনপ্রতিনিধি ভোটার তালিকা তৈরিতে বিশেষ ভূমিকা রাখতে হবে। ভোটার তালিকা কাজে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সহযোগিতা করার আহবান জানান।