মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

মিথ্যা রটানো অন্যায়, আমি খুবই বিব্রতবোধ করছি: সাফা কবির

মিথ্যা রটানো অন্যায়, আমি খুবই বিব্রতবোধ করছি: সাফা কবির

গেল কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সাফা কবিরের দুটি ছবি, যেখানে বলা হচ্ছে এ অভিনেত্রী নাকি তার ঠোঁট ও নাকে সার্জারি করিয়েছেন! আর এমন গুজবে বেশ চটেছেন ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী। তিনি জানান, পুরো বিষয়টি গুজব, এগুলো সত্য নয়।

সাফা কবির জানান, আমি কয়েকদিন ধরেই দেখছি বিষয়টি কিন্তু আমার মনে হয়েছিল যে, আমি এসব নিয়ে কথা বলতে চাই না। কিন্তু দেখছি এটা বেড়েই চলেছে এবং অসত্য প্রকাশ করা হচ্ছে নানামাধ্যমে।

সার্জারি প্রসঙ্গে অভিনেত্রী বলেন- আমি কোন সার্জারি করাইনি, আর করানোর কোন প্রয়োজনও তো দেখছি না। কিন্তু মানুষ কোথা থেকে কি মিলিয়ে যে নানারকম মিথ্যা রটাচ্ছে, সেটাই বুঝতেছি না। এতে করে আমি ও আমার পরিবার মানসিকভাবে এবং খুবই বিভ্রান্ত বোধ করছি।

সবার কাছে অনুরোধ করে অভিনেত্রী জানান- সবার কাছে অনুরোধ, কেউ মিথ্যা তথ্য ছড়াবেন না। আর আমি যদি সার্জারি করাতাম তাহলে সেটা স্বীকার করতে তো আমার কোন সমস্যা নেই। কারণ, শোবিজের অনেকেই সার্জারি করেছেন, করেন। এটা খুবই স্বাভাবিক এবং যার যার ব্যক্তিগত ব্যাপার।

সাফা আরও বলেন, ‘গত ফেব্রুয়ারি মাসে আমি একটা অ্যাক্সিডেন্ট করি। সিঁড়ি থেকে পড়ে গিয়ে আমার বাম পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায় এবং ঠোঁটে মারাত্মক ব্যাথা পাই। তখন আমার ঠোঁটে তিনটা সেলাই দিতে হয়, তাছাড়া ইনজেকশনও পুশ করতে হয়েছে। যার কারণে আমার ঠোঁট বেশ কয়েকদিন ফুলে ছিলো। আমি টানা ২৫ দিন বিশ্রামে ছিলাম, কোন কাজ করিনি। এর কিছুদিন পর আমাকে একটা লাইভ করতে হয়েছিলো, সেখান থেকেই কেউ হয়তো স্ক্রিনশট নিয়ে এই কাজগুলো করেছেন। যেটা খুবই অন্যায়।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com