মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:২২ অপরাহ্ন

শিরোনাম :
দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় বাবার কান ও জিহ্বা কে’টে নিলেন ছেলে অবশেষে আমেরিকায় গ্রিন কার্ডের স্বপ্নপূরণ! মদিনায় পৌঁছেছেন প্রায় ৩ লাখ হজযাত্রী, সবচেয়ে বেশি বাংলাদেশি পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা, পুত্রবধূর জন্মদিনে ওমর সানীর উপদেশ কাঁচা বাদামের পর এবার ভাইরাল ‘মাছ কাকু’ ‘মন ভালো নেই’ লেখা সেই শিক্ষার্থীর বিরুদ্ধে তদন্তসাপেক্ষে ব্যবস্থা পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে বাস যাচ্ছে ঢাকায় সিজার দিয়ে স্বা’মীর পু’রুষাঙ্গ গোড়া থেকে অর্ধেক কে’টে দিলেন স্ত্রী মোংলা বন্দর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকায় পণ্য যাচ্ছে সাড়ে ৩ ঘণ্টায় দাওয়াত দিয়ে বন্ধুদের রেখেই বিয়ে করতে গেলেন বর! ৬০ লাখ টাকার মানহানির মামলা
রেড কার্পেটে হাঁটার আগেই পূজার পোশাক হাওয়া

রেড কার্পেটে হাঁটার আগেই পূজার পোশাক হাওয়া

বর্তমানে চলছে বিশ্বের সবচেয়ে বড় চলচ্চিত্র উৎসব কান উৎসব। আর কানের অন্যতম আকর্ষণীয় বিষয় হচ্ছে, নন্দিত সব তারকাদের রেড কার্পেট বা লাল গালিচায় ক্যাট ওয়াক। কানের এই আয়োজনে সাধারণত বাহারি ঢংয়ের পোশাকে বিশ্বের নামীদামী তারকারা হাজির হন।

আর বিশ্বের অনেক নামি তারকার মত এবার কানের লাল গালিচায় হাঁটার কথা ছিলো দক্ষিণ ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়েরও। কিন্তু আকর্ষণীয় ডিজাইনের পোশাক নিয়ে ফ্রান্সে উড়াল দেওয়ার পরেই ঘটে বিপত্তি। রেড কার্পেটে যাওয়ার আগেই হারিয়ে যায় তার সেই পোশাক ভর্তি ব্যাগ!

এক সাক্ষাৎকারে এমন বেকায়দায় পড়া প্রসঙ্গে ‘রাধে শ্যাম’খ্যাত অভিনেত্রী জানান, চলতি বছরই প্রথম কান উৎসবে অংশ নিচ্ছেন তিনি।

আর প্রথম বছরই অপ্রীতিকর পরিস্থিতিতে পড়তে হয়েছে তাকে। রেড কার্পেটে হাঁটার জন্য প্রস্তুতি নেওয়ার সময় খেয়াল করেন, তার ব্যাগ হারিয়ে গিয়েছে।

পূজা হেগড়ে বলেন, আমাদের সব পোশাক হারিয়ে যায়। একইসঙ্গে মেকআপ ও চুলের সাজও।

ভাগ্য ভালো, ভারত থেকে আসার সময়ে হাতের ব্যাগে কিছু গয়না এনেছিলাম। অবস্থা এমন দাঁড়িয়ে ছিল যে, কাঁদতেও পারছিলাম না; কারণ সে সময়টাও হাতে ছিল না।
তিনি আরো জানান, এই পরিস্থিতিতে তার টিমের সদস্যরা নতুন চুলের সাজ থেকে শুরু করে মেকআপের ব্যবস্থা করে তাকে বিপদ থেকে উদ্ধার করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com