সবাই ভেবেছে, আমি মা হতে যাচ্ছি: মাহিয়া মাহি

| আপডেট :  ১৪ মে ২০২২, ১০:২৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ মে ২০২২, ১০:২৩ পূর্বাহ্ণ

বিয়ের পর থেকেই সিনেমায় অভিনয় কমিয়ে দিয়েছেন মাহিয়া মাহি। এরইমধ্যে আরও অভিনয় কমিয়ে দেয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। নতুন খবর হলো নতুন ব্যবসায় নাম লেখাচ্ছেন তিনি। এখন থেকে সেখানেই সময় দিতে চান মাহি।

গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকারের সঙ্গে বিয়ের পর তার ব্যবসায়ী হওয়ার এই চিন্তা আরও বেশি পোক্ত হয়। মাহি বলেন, আমি একটি রেস্টুরন্ট চালু করতে যাচ্ছি। সেটার কাজ নিয়েই এখন ব্যস্ত আছি। রেস্টুরেন্টটি চালু হচ্ছে গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে।

৩টি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ৬ হাজার বর্গফুটের বেশি। এখানে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার থাকবে। রুফটপে আড্ডা দেয়ার সুযোগও থাকছে।

মাহি বলেন, ‘‘আমি অনেক দিন ধরে চুপচাপ। এর কারণও আছে। আমি আসলে রেস্তোরাঁ তৈরিতে ব্যস্ত। সবাই ভেবেছেন, আমি মা হতে যাচ্ছি, তাই সবার কাছ থেকে আড়ালে ছিলাম। সবাইকে বলতে চাই, বিষয়টা মোটেও তেমন কিছু নয়। আমি আমার মতো করে ছবির শুটিংও কিন্তু করছি। এক সপ্তাহ ধরে ‘অফিসার’ চলচ্চিত্রের শুটিং করছি। শুটিংয়ের ফাঁকে রেস্টুরেন্টের ইন্টেরিয়রের কাজ দেখভাল করতে হচ্ছে।’’

মাহির এই রেস্টুরেন্টের নাম রাখা হয়েছে ‘ফারিশতা’। রোজার শুরুতেই এই রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছেন বলেও জানালেন এই অভিনেত্রী।