‘শান’ দেখে মুগ্ধ রোজিনা,অঞ্জনা, রিয়াজ ও শুভরা

| আপডেট :  ১৩ মে ২০২২, ১১:৪৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ মে ২০২২, ১১:৪৬ অপরাহ্ণ

হয়ে গেলো ঈদুল ফিতরে মুক্তি পাওয়া সর্বাধিক আলোচিত ছবি ‘শান’ এর গেট টুগেদার শো। বৃহস্পতিবার। রাজধানীর যমুনা ব্লক ব্লাস্টার সিনেমাসে শান’ টিমের পক্ষ থেকে করা হয় এই শোয়ের। সেখানে উপস্থিত ছিলেন ঢাকার শোবিজের এক ঝাঁক তারকাশিল্পী।

এই শোতে সিয়াম ও শান টিমকে শুভেচ্ছা জানাতে ঢালিউড সুপারস্টার আরেফিন শুভ, রিয়াজ, রোজিনা, অঞ্জনা তারিক আনাম খানের মতো বড় বড় তারকারা উপস্থিত হোন। আরও হাজির হোন অভিনত্রী সুনেরাহ বিনতে কামাল, এবি এম সুমন, নাদের চৌধুরী,পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, নির্মাতা রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমাদ্দারসহ ছোট পর্দার সাফা কবির, টয়া, শাওনসহ অনেক তারকা। তারা সবাই ঈদের ছবি শান দেখে মুগ্ধতার কথা জানান।

এ সময় তারিক আনাম খান বলেন, সিয়াম এখন দারুণ কিছু কাজের অংশ হয়ে যাচ্ছে। তার একটি শান। এর আগে ছিলো মৃধা বনাম মৃধা। ঈদের ছবি শান দর্শক দেখছেন এটা দেখে ও শুনে দারুণ ভালো লাগা কাজ করছে। আজ আমি ছবিটি দেখলাম। দেখার পর বুঝলাম কেনো দর্শকরা ছবিটি দেখছেন। আশা করি এমন ভালো কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এই আয়োজনে সিনেমাটির নায়ক সিয়াম আহমেদ স্ত্রীসহ উপসস্থিত হন। সিয়াম বলেন, ‘আজ আমাদের ইন্ডাষ্ট্রির সবাইকে নিয়ে শান দেখতেই টিম শানের এই আয়োজন। যারা ছবিটি দেখেতে এসেছেন তাদের সবার কাছেই আমি ও আমরা কৃতজ্ঞ। ঈদের দিন থেকেই দর্শকদের অভূতপূর্ব রেসপন্সে আমি অভিভূত। সবাই হলে এসে সিনেমাটি দেখছেন। বাংলা সিনেমা ঘুরে দাঁড়ানোর এই সংগ্রামে সবাই শামীল হয়েছেন এই জন্য সবাইকে ধন্যবাদ। আশা করি আগামীতেও সবাই বাংলা ছবির সঙ্গেই থাকবেন।’

পরিচালক এম রাহিম বলেন, ‘ঈদে মুক্তির পর থেকে দারুণ সাড়া পাচ্ছি। আমার প্রথম সিনেমাকে দর্শক এতো ভালোবাসা দেবেন, ভাবতে পারিনি।’

‘শান’ সিনেমা পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।