ভেঙে যাচ্ছে সোহেল খানের ২৪ বছরের সংসার! - বাংলা একাত্তর ভেঙে যাচ্ছে সোহেল খানের ২৪ বছরের সংসার! - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা
ভেঙে যাচ্ছে সোহেল খানের ২৪ বছরের সংসার!

ভেঙে যাচ্ছে সোহেল খানের ২৪ বছরের সংসার!

ভারতের একসময়ে জনপ্রিয় অভিনেতা সোহেল খান। ভালোবেসে বিয়ে করেছিলেন সীমা খানকে। দীর্ঘ ২৪ বছর সুখেই সংসার করেছোন তারা।

তবে এবার তারা তাদের এই সংসারোর ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। গণ মাধ্যমের তথ্য অনুযায়ী চূড়ান্তভাবে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলিউড অভিনেতা সোহেল খান ও সীমা খান। শুক্রবার (১৩ মে) মুম্বাইয়ের একটি আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের পারিবারিক আদালতে হাজির হয়ে বিবাহবিচ্ছেদের আবেদন করেন সোহেল খান ও সীমা খান। কোর্ট চত্বর থেকে বেরিয়ে যাওয়ার সময় তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। বিচ্ছেদের বিষয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি সোহেল-সীমা। তবে কিছুদিন ধরেই আলাদা থাকছেন তারা।

আদালত থেকে আলাদা আলাদাভাবে বেরিয়ে যান সোহেল ও সীমা। সীমাকে তার গাড়ির দিকে যেতে দেখা যায়, আর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আদালত এলাকা ছাড়েন সোহেল খান।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহেল খান ও সীমা খান। ২০০০ সালে তার ঘর আলো করে জন্ম নেয় পুত্র নির্বাণ খান এবং পরবর্তীতে ২০১১ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেয় তাদের দ্বিতীয় পুত্র ইয়োহান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com