পরীর সাথে হারিয়ে যেতেই আনন্দ রাজের - বাংলা একাত্তর পরীর সাথে হারিয়ে যেতেই আনন্দ রাজের - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু
পরীর সাথে হারিয়ে যেতেই আনন্দ রাজের

পরীর সাথে হারিয়ে যেতেই আনন্দ রাজের

সুখী দম্পতি হিসেবে ইতোমধ্যেই বিভিন্ন মহলে প্রশংসিত হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এবং অভিনেতা শরীফুল রাজ। তাদের খোলামেলা রোমাঞ্চ একদিকে যেমন নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে তেমনি অনেক ক্ষেত্রে আবার সমালোচনাও তৈরি করেছে।

তব দিনশেষে সবকিছু উপেক্ষা করে নিজেদের ভালোবাসা এবং ইচ্ছেকেই গুরুত্ব দিচ্ছেন রাজ-পরী। বিশেষত অনাগত সন্তানের অপেক্ষার এই সময়টাকে দারুণভাবে উদযাপন করছেন তারা।

আর এসকল উদযাপনের বিভিন্ন আনন্দগন মুহুর্ত তারা শেয়ার করছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও। আর এরই ধারাবাহিকতায় নিজেদের এয়ারপোর্টে অবস্থানরত কয়েকটি ছবি শেয়ার করেছেন শরীফুল রাজ।আর ছবি ক্যাপশনে জুড়ে দিয়েছেন, তোমার সাথে হারিয়ে যাওয়া অত্যন্ত আনন্দের পরী!

প্রসঙ্গত, ২০২১ এর শেষের দিকে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজ-পরী। এর কিছুদিন পরেই অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদ জানান এই নায়িকা। বর্তমানে অনাগত সন্তানের অপেক্ষায় অভিনয় থেকে সাৃয়িল বিরতিতে রয়েছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com