যে কারণে চার সন্তানের জনক হয়েও ‘বাবা’ ডাক থেকে বঞ্চিত মিঠুন - বাংলা একাত্তর যে কারণে চার সন্তানের জনক হয়েও ‘বাবা’ ডাক থেকে বঞ্চিত মিঠুন - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
যে কারণে চার সন্তানের জনক হয়েও ‘বাবা’ ডাক থেকে বঞ্চিত মিঠুন

যে কারণে চার সন্তানের জনক হয়েও ‘বাবা’ ডাক থেকে বঞ্চিত মিঠুন

বিনোদন: বাংলার ফাটাকেষ্ট’ নামে পরিচিত জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। বাংলা এবং হিন্দি চলচ্চিত্রে সমানতালে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। মিঠুন চক্রবর্তী দর্শকদের উপহার দিয়েছেন অনেক হিট ছবি। বর্তমানে একাধিক রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা যায় মিঠুন চক্রবর্তীকে। কর্মজীবনে চূড়ান্ত সফলতাকে স্পর্শ করতে পারলেও আজ পর্যন্ত বাবা ডাক শুনতে পাননি মিঠুন চক্রবর্তী।

চার সন্তানের জনক হওয়া সত্ত্বেও আজ পর্যন্ত বাবা ডাক শুনতে পাননি মিঠুন চক্রবর্তী। তার স্ত্রী যোগিতা বালি ও মিঠুন চক্রবর্তীর সুখী পরিবার। তবে আজ পর্যন্ত তার কোন সন্তান তাকে বাবা বলে ডাকেননি। একথা নিজেই একবার এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে জানিয়েছিলেন অভিনেতা নিজে। তবে বাবা ডাক শুনতে না পাওয়ার পিছনে রয়েছে একটি বড় কারণ। সে কথা নিজেই প্রকাশ্যে এনেছেন অভিনেতা। সেই সত্যি শোনা মাত্রই অবাক হয়েছেন তার অগণিত ভক্তরাও।

মিঠুন বলেন, তার বড় ছেলে মিমো ছোটবেলায় চারবছর বয়স পর্যন্ত কথা বলতে পারতো না। তবে হঠাৎ করেই একদিন সে ‘মিঠুন’ উচ্চারণ করে বসে। এরপরই ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় তাকে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী মিমোকে বারবার ‘মিঠুন’ বলানো হতো। আর সেই থেকেই সেটাই তার অভ্যাস হয়ে যায়। সে বাবার বদলে অভিনেতাকে নাম ধরেই ডাকতেন। এখনো ডাকেন। তার দেখাদেখি ছোট থেকেই তার দুই ভাই ও এক বোন বাবার বদলে অভিনেতাকে মিঠুন বলেই ডাকেন।

মিঠুন চক্রবর্তীকে নাম ধরে ডাকার পাশাপাশি তার চার সন্তানের সাথে রয়েছে একেবারে বন্ধুত্ব সম্পর্ক। বাবা এবং সন্তানদের একসাথে দেখলেই সম্পর্ক দেখতে পাওয়া যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com