ট্রেনে ফিরেই অর্ধলাখ টাকা জরিমানা আদায় করলেন শফিকুল - বাংলা একাত্তর ট্রেনে ফিরেই অর্ধলাখ টাকা জরিমানা আদায় করলেন শফিকুল - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
ট্রেনে ফিরেই অর্ধলাখ টাকা জরিমানা আদায় করলেন শফিকুল

ট্রেনে ফিরেই অর্ধলাখ টাকা জরিমানা আদায় করলেন শফিকুল

সারাদেশ: চাকরি থেকে বরখাস্তের আদেশ প্রত্যাহারের পর পুনরায় কাজে যোগ দিয়েছেন টিটিই শফিকুল ইসলাম। কাজে যোগ দিয়েই ২৪ ঘণ্টায় দুই ট্রেন থেকে ৪৯ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করেছেন তিনি।

বরখাস্তের আদেশ প্রত্যাহারের পর গত মঙ্গলবার (১০ মে) বেলা ১১টা ৫০ মিনিটে খুলনা থেকে চিলাহাটিগামী আন্তঃনগর ট্রেন রূপসা এক্সপ্রেসের টিটিই হিসেবে দায়িত্ব দেওয়া হয় শফিকুল ইসলামকে। এরপর চিলহাটি থেকে সীমান্ত এক্সপ্রেস টিকিট চেক করার দায়িত্ব পান শফিকুল। রাত ১২ টায় ঈশ্বরদী পৌঁছালে দুটি ট্রেন থেকে তিনি ৪৯ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করেন।

এর আগে রোববার (৮ মে) রেলমন্ত্রীর ৩ আত্মীয়কে জরিমানা করে সাময়িক বরখাস্ত হওয়া টিটিই শফিকুল ইসলামকে দায়িত্বে পূণর্বহাল করা হয়। পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মকর্তা (ডিআরএম) শাহীদুল ইসলাম রোববার (৮ মে) দুপুর ১২টায় এ আদেশ দেন। একইসঙ্গে তদন্ত কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

সাময়িক বরখাস্তাদেশ প্রত্যাহারের দুদিন পর মঙ্গলবার (১০ মে) ট্রেনে ডিউটি পান শফিকুল ইসলাম। শুক্রবার (৬ মে) থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল। নানা ঘটনা-রটনার পর তিনি ৪ দিন পর আবার ডিউটি শুরু করেন।

পুনরায় দায়িত্ব ফিরে পেয়ে রেলমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শফিকুল ইসলাম বলেন, আমার বরখাস্ত আদেশ প্রত্যাহার করায় রেলমন্ত্রী স্যারের কাছে কৃতজ্ঞ। অতীতের মতো আগামী দিনেও আমি যেন সততার সাথে কাজ করতে পারি সে জন্য সবার কাছে দোয়াপ্রার্থী।

 

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com