‘ডিপ্রেশন বেড়েই যাচ্ছে, মুক্তির পথ নেই’ চিঠি লিখে চলে গেলেন রাবি শিক্ষার্থী - বাংলা একাত্তর ‘ডিপ্রেশন বেড়েই যাচ্ছে, মুক্তির পথ নেই’ চিঠি লিখে চলে গেলেন রাবি শিক্ষার্থী - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
‘ডিপ্রেশন বেড়েই যাচ্ছে, মুক্তির পথ নেই’ চিঠি লিখে চলে গেলেন রাবি শিক্ষার্থী 

‘ডিপ্রেশন বেড়েই যাচ্ছে, মুক্তির পথ নেই’ চিঠি লিখে চলে গেলেন রাবি শিক্ষার্থী 

সারাদেশ: সাদিয়া তাবাসসুম নামের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বিশমপুর গ্রামের মাহবুবুর রশিদের মেয়ে তিনি।

মঙ্গলবার বিকেলে ময়মনসিংহের গৌরীপুর এলাকায় ওই শিক্ষার্থীর নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সাদিয়ার মরদেহর পাশে একটি চিরকুট পাওয়া গেছে।

উদ্ধার হওয়া চিরকুটে সাদিয়া লেখেন, ‘চোরাবালির মতো ডিপ্রেশন, বেড়েই যাচ্ছে, মুক্তির পথ নেই, গ্রাস করে নিচ্ছে জীবন, মেনে নিতে পারছি না।’

পুলিশ জানিয়েছে, ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলেন সাদিয়া। আগামী সপ্তাহে রাজশাহীতে ফেরার কথা ছিল। গত মঙ্গলবার ওই ছাত্রীর বাবা-মা বাড়িতে ছিলেন না। এইসময় সাদিয়া নিজের ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। দীর্ঘ সময় পরে দরজা ভেঙে সাদিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাবির ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক ড. সোহেল কবির বলেন, ‘ঘটনাটি জেনেছি। খুব হতাশাজনক ও দুঃখজনক। সে আত্মহত্যা করেছে বলে জেনেছি। তবে কী কারণে আত্মহত্যা করেছে সেটি নিশ্চিত নই।’

গৌরীপুর থানার এসআই মাইনুল রেজা জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। লাশ উদ্ধার করে মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com