ছেলের জন্মদিনে বন্ধুদের জন্য ফেনসিডিল এনে আটক বাবা - বাংলা একাত্তর ছেলের জন্মদিনে বন্ধুদের জন্য ফেনসিডিল এনে আটক বাবা - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন

ছেলের জন্মদিনে বন্ধুদের জন্য ফেনসিডিল এনে আটক বাবা

ছেলের জন্মদিনে বন্ধুদের জন্য ফেনসিডিল এনে আটক বাবা

সারাদেশ: ছেলের জন্মদিনে বন্ধুদের ফেনসিডিল খাওয়াতে চেয়েছিলেন বাবা। এমন সময় পুলিশের হাতে ধরা পড়েন তিনি। আটককৃতের নাম জিতু ইসলাম (৩১)। এ সময় আশরাফুজ্জামান নামে তার এক বন্ধুকেও আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের ঘুটিয়ামঙ্গল এলাকা থেকে জিতু ইসলাম ও আশরাফুজ্জামানকে গ্রেফতার করা হয়। জিতু ঘুটিয়ামঙ্গল এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক মাসুদুজ্জামান জানান, গোপন খবরের ভিত্তিতে জিতুর বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ১২ বোতল ফেনসিডিলসহ জিতু ও তার বন্ধু আশরাফুজ্জামানকে আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানান, জিতুর ছেলের জন্মদিন ছিল মঙ্গলবার। জন্মদিনের অনুষ্ঠানে জিতু তার কয়েকজন বন্ধুকে দাওয়াত দেন। জন্মদিনের কেকের সঙ্গে বন্ধুদের ফেনসিডিল খাওয়াতে চান তিনি। সেই উদ্দেশ্যেই ফেনসিডিল কিনে বাড়িতে নিয়ে আসেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম বলেন, জিতু এবং আশরাফুজ্জামান নামে দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com