করোনায় আক্রান্ত সাকিব আল হাসান, রয়েছেন আইসোলেশনে - বাংলা একাত্তর করোনায় আক্রান্ত সাকিব আল হাসান, রয়েছেন আইসোলেশনে - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
করোনায় আক্রান্ত সাকিব আল হাসান, রয়েছেন আইসোলেশনে

করোনায় আক্রান্ত সাকিব আল হাসান, রয়েছেন আইসোলেশনে

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই পরিস্থিতিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ তিনি খেলতে পারবেন না বলেই আশঙ্কা করা হচ্ছে। প্রসঙ্গত, আগামী ১৫ মে থেকে চট্টগ্রামে লঙ্কা ব্রিগেডের বিরুদ্ধে টাইগারবাহিনী প্রথম টেস্ট ম্যাচ খেলতে নামবে। বাংলাদেশের সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে সাকিব আল হাসান যখন বাংলাদেশে ফিরছিলেন, সেইসময়ই তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন এই ব্যাপারে নিশ্চিত করেছেন।

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’কে মনজুর জানিয়েছেন, “গতকালই (সোমবার) দেশে ফিরেছেন সাকিব আল হাসান। এরপরই তাঁর কোভিড পরীক্ষা করানো হয়। সেখানেই রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তিনি বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। প্রথম টেস্ট ম্যাচে তিনি খেলতে পারবেন না।”

কথা ছিল, শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ খেলতে নামার আগে আগামী বুধবার সাকিব চট্টগ্রামে দলের সঙ্গে মিলিত হবেন। কিন্তু, প্রথম টেস্ট ম্যাচ শুরু হওয়ার আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে তিনি এই ম্যাচে খেলতে পারবে না। জানা গিয়েছে, মঙ্গলবার তিনি নাকি দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা করান। সেখানেও রিপোর্টে কোনও হেরফের হয়নি, পজিটিভ এসেছে।

গতবছর ডিসেম্বর মাসে পাকিস্তানের বিরুদ্ধে শেষ টেস্ট ম্যাচ খেলেন সাকিব আল হাসান। এরপর নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে বিশ্রাম নিয়েছিলেন তিনি। অন্যদিকে দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ খেলতে গেলেও পারিবারিক সমস্যার কারণে তাঁকে দেশে ফিরে আসতে হয়।

আশা করা হয়েছিল যে এই অলরাউন্ডার শ্রীলঙ্কার বিরুদ্ধে দেশের মাটিতে আবারও টেস্ট ক্রিকেটে প্রত্যাবর্তন করবেন। তবে আপাতত দ্বিতীয় টেস্ট ম্যাচে সাকিব খেলতে পারেন কি না, সেইদিকেই সকলের নজর থাকবে। আগামী ২৩ মে থেকে শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে এই ম্য়াচের আয়োজন করা হয়েছে। যদি এরমধ্যে সাকিব পুরোপুরি ফিট হয়ে যান, তাহলে তাঁকে প্রথম একাদশে রাখা হতে পারে।

অন্যদিকে BCB-র এক কর্তা জানিয়েছেন, আগামীকাল অর্থাৎ বুধবার দলের ক্রিকেটারদের আরও এক রাউন্ড কোভিড পরীক্ষা করানো হবে। সেখানেও যদি তাঁর রিপোর্ট পজিটিভ আসে, তখনই না খেলানোর চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবে বোর্ড। তারপর আর প্রথম টেস্টে খেলতে পারবে না।

তবে সাকিবের অভাব পূরণ করতে মরিয়া বাংলাদেশ ক্রিকেট দল। চট্টগ্রাম টেস্টের কথা মাথায় রেখে ইতিমধ্যেই তারা প্রথম দিনের অনুশীলন সেরে ফেলেছে। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, ঢাকা প্রিমিয়ার লিগেও (DPL) চারটে ম্যাচ খেলেছেন বাংলাদেশের এই তারকা অলরাউন্ডার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com