দুই বধূ শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন পরস্পরের স্বামীর সঙ্গে, কোন সন্তানের বাবা কে, জানেন না কেউ - বাংলা একাত্তর দুই বধূ শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন পরস্পরের স্বামীর সঙ্গে, কোন সন্তানের বাবা কে, জানেন না কেউ - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
দুই বধূ শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন পরস্পরের স্বামীর সঙ্গে, কোন সন্তানের বাবা কে, জানেন না কেউ

দুই বধূ শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন পরস্পরের স্বামীর সঙ্গে, কোন সন্তানের বাবা কে, জানেন না কেউ

দুই বধূর আলাপ নেটমাধ্যমে। ক্রমে দু’জনের পরিচয় হয় পরস্পরের স্বামীর সঙ্গেও। অল্প দিনের মধ্যেই দুই দম্পতির বন্ধুত্ব গাঢ় হয়ে ওঠে। কিন্তু কিছু দিন যেতে না যেতেই তাঁরা বুঝতে পারেন সম্পর্ক শুধু আর বন্ধুত্বে সীমাবদ্ধ নেই।

শেষ পর্যন্ত দুই দম্পতি সিদ্ধান্ত নেন একই সঙ্গে, একই বাড়িতে থাকবেন চারজন। সেই থেকেই একই ছাদের তলায় থাকছেন চারজন। দুই বধূও পরস্পরের স্বামীর সঙ্গে লিপ্ত হয়েছেন শারীরিক সম্পর্কে। দুই বধূই মা হয়েছেন। কিন্তু কোন সন্তানের বাবা কে, তা নিয়ে নিশ্চিত নন চারজনের কেউই!

আমেরিকার অরেগন প্রদেশের ঘটনা। দুই বধূ টায়া হার্টলেস ও অ্যালিসিয়া রজার্স এবং তাঁদের স্বামী সিন ও টাইলার নিজেরাই খোলাখুলি ভাবে জানিয়েছেন গোটা বিষয়টি। সন্তানদের পিতৃপরিচয় নিয়ে অবশ্য খুব একটা চিন্তিত নন কেউই। ২৭ বছর বয়সি টায়া জানিয়েছেন, তাঁরা আসলে একটি বড় পরিবার, বাবা মা হিসেবেও তাঁরা একই সঙ্গে সব দায়িত্ব পালন করবেন।

দুই দম্পতি জানাচ্ছেন, প্রথমে কিছুটা সঙ্কোচ থাকলেও, মনের কথা লুকিয়ে রাখা সম্ভব ছিল না কারও পক্ষে। শেষ পর্যন্ত ২০২০ সালের শুরুতে একই সঙ্গে থাকা শুরু করেন তাঁরা। এই সম্পর্কের আগেও অবশ্য দুই দম্পতির সন্তান ছিল।

কিন্তু একসঙ্গে থাকার পর, ফের এক বার মা হতে ইচ্ছে হয় দুই বধূর। তার পরই সন্তান নেওয়ার সিদ্ধান্ত। দুই দম্পতি জানিয়েছেন, তাঁদের প্রথম দুই সন্তান এখন গর্ব করে বলে যে তাদের এক নয়, দু’জোড়া বাবা মা! সুত্রঃ আনন্দবাজার পত্রিকা

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com