মাংস খাওয়ানোর কথা বলে দেবরকে ডেকে নিয়ে হ’ত্যা, ভাবি আটক - বাংলা একাত্তর মাংস খাওয়ানোর কথা বলে দেবরকে ডেকে নিয়ে হ’ত্যা, ভাবি আটক - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
মাংস খাওয়ানোর কথা বলে দেবরকে ডেকে নিয়ে হ’ত্যা, ভাবি আটক

মাংস খাওয়ানোর কথা বলে দেবরকে ডেকে নিয়ে হ’ত্যা, ভাবি আটক

জয়পুরহাটের পাঁচবিবি উপজে’লায় মুরগির মাংস খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে এক শি’শুকে শ্বা’সরো’ধ করে হ’’ত্যার অ’ভিযোগ উঠেছে আপন ভাইয়ের স্ত্রী রিমা আক্তারের (১৮) বি’রুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার (১০ মে) দুপুরে উপজে’লার সাতানা গ্রামের নিজ বাড়ি থেকে রিমাকে আ’টক করা হয়। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলা’শ চন্দ্র দেব বি’ষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

নি’হত শি’শু লাবিব হোসেন (৪) পাঁচবিবি উপজে’লার সাতানা গ্রামের জহুরুল ইসলামের ছেলে। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৯ মাস আগে সাতানা গ্রামের জহুরুল ইসলামের ছেলে মেফতাউল হাসানের সঙ্গে রিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই পুত্রবধূ ও শ্বশুর-শাশুড়ির মধ্যে ঝ’গড়া লেগেই থাকতো।

মঙ্গলবার সকালে মুরগির মাংস খাওয়ানোর কথা বলে শাশুড়ির কাছ থেকে শি’শু লাবিবকে ডেকে নেন রিমা। পরে ঘরের মধ্যে শ্বা’সরো’ধ করে শি’শুটিকে হ’’ত্যার পর বিছানায় শুয়ে রাখেন ভাবি। লাবিবকে দেখতে না পেয়ে পুত্রবধূর ঘরে ঢুকে শি’শুটির ম’রদেহ দেখতে পান মা। বি’ষয়টি জানাজানি হলে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলা’শ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ম’রদেহ উ’দ্ধার করে জয়পুরহাট আধুনিক জে’লা হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভাবি রিমা আক্তারকে আ’টক করা হয়েছে। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে তিনি হ’’ত্যার দায় স্বীকার করেছেন।তিনি আরও বলেন, পারিবারিক ক’লহের জেরে শি’শুটিকে তার ভাবি হ’’ত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com