মাংস খাওয়ানোর কথা বলে দেবরকে ডেকে নিয়ে হ’ত্যা, ভাবি আটক

| আপডেট :  ১০ মে ২০২২, ০৭:০২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ মে ২০২২, ০৭:০২ অপরাহ্ণ

জয়পুরহাটের পাঁচবিবি উপজে’লায় মুরগির মাংস খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে এক শি’শুকে শ্বা’সরো’ধ করে হ’’ত্যার অ’ভিযোগ উঠেছে আপন ভাইয়ের স্ত্রী রিমা আক্তারের (১৮) বি’রুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার (১০ মে) দুপুরে উপজে’লার সাতানা গ্রামের নিজ বাড়ি থেকে রিমাকে আ’টক করা হয়। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলা’শ চন্দ্র দেব বি’ষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

নি’হত শি’শু লাবিব হোসেন (৪) পাঁচবিবি উপজে’লার সাতানা গ্রামের জহুরুল ইসলামের ছেলে। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৯ মাস আগে সাতানা গ্রামের জহুরুল ইসলামের ছেলে মেফতাউল হাসানের সঙ্গে রিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই পুত্রবধূ ও শ্বশুর-শাশুড়ির মধ্যে ঝ’গড়া লেগেই থাকতো।

মঙ্গলবার সকালে মুরগির মাংস খাওয়ানোর কথা বলে শাশুড়ির কাছ থেকে শি’শু লাবিবকে ডেকে নেন রিমা। পরে ঘরের মধ্যে শ্বা’সরো’ধ করে শি’শুটিকে হ’’ত্যার পর বিছানায় শুয়ে রাখেন ভাবি। লাবিবকে দেখতে না পেয়ে পুত্রবধূর ঘরে ঢুকে শি’শুটির ম’রদেহ দেখতে পান মা। বি’ষয়টি জানাজানি হলে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলা’শ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ম’রদেহ উ’দ্ধার করে জয়পুরহাট আধুনিক জে’লা হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভাবি রিমা আক্তারকে আ’টক করা হয়েছে। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে তিনি হ’’ত্যার দায় স্বীকার করেছেন।তিনি আরও বলেন, পারিবারিক ক’লহের জেরে শি’শুটিকে তার ভাবি হ’’ত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।