হৃদয়স্পর্শী গল্প ‘প্রয়োজন’ এ প্রশংসায় ভাসছেন ফারহান-সামিরা - বাংলা একাত্তর হৃদয়স্পর্শী গল্প ‘প্রয়োজন’ এ প্রশংসায় ভাসছেন ফারহান-সামিরা - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
হৃদয়স্পর্শী গল্প ‘প্রয়োজন’ এ প্রশংসায় ভাসছেন ফারহান-সামিরা

হৃদয়স্পর্শী গল্প ‘প্রয়োজন’ এ প্রশংসায় ভাসছেন ফারহান-সামিরা

বর্তমানে বেশ কজন তরুণ অভিনয়শিল্পী অনবদ্য অভিনয় করে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। তাদের মধ্যে অন্যতম মুশফিক আর ফারহান ও সামিরা খান মাহি। সময়ের এই দুই জনপ্রিয় মুখ জুটি বেঁধে অভিনয় করেছেন পারিবারিক হৃদয়স্পর্শী গল্পে নির্মিত নাটক ‘প্রয়োজন’- এ। নাটকটি মুক্তি পাওয়ার পর থেকে প্রশংসা কুড়াচ্ছে অন্তর্জালে। প্রশংসিত হয়েছে তাদের সাবলীল অভিনয়। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা মেহেদী হাসান হৃদয়।

ফারহান-মাহি জুটির নতুন এই নাটকটি দেশের অন্যতম শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ-এর বাংলা নাটক ইউটিউব চ্যানেলে ঈদ আয়োজনে রোববার (৯ মে) অবমুক্ত হয়েছে। অবমুক্ত হওয়ার পর থেকেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে এর ভিউ।

নাটকের গল্পে তুলে ধরা হয়েছে বিদেশের মাটিতে অমানবিক কষ্টের গল্প, যা আমাদের সমাজের চেনা গল্প। তবুও পরিবার বুঝতে চায় না সেই কষ্টের কথা। তাদের চাহিদা পূরণ না করতে পারায় সুখের ঘরে নেমে আসে কালো আধার। গল্পে সমাজের বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে এমন গল্প আমাদেরই।

নাটকটি নিয়ে ফারহান-মাহির ভাষ্য, প্রবাসীর কষ্ট কেউ বুঝে না। তারা পরিবারের জন্য রাতদিন পরিশ্রম করেও সবার মন জয় করতে পারে না। মেটাতে পারে না তাদের নানা প্রয়োজন। কিন্তু কখনো ভাবে না বিদেশের মাটিতে তার সন্তান কিংবা ভাই কতটুকু সুখে আছে। ঠিক মতো খেতে পারে কি না। এমন ঘটনা আমাদের সমাজে প্রতিনিয়ত দেখা যাচ্ছে। দর্শক নাটকটি এত পছন্দ করবে ভাবতে পারিনি। অল্প সময়ের মধ্যে বেশ সাড়া পাচ্ছি।

প্রবাস জীবনের গল্পের নাটকটিতে শফিকুল চরিত্রে অভিনয় করেছেন মুশফিক ফারহান আর শারমিন চরিত্রে সামিরা খান মাহি। এ ছাড়াও আরও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, রিফাত চৌধুরী, হিমে হাফিজ, সানজিদা মিলা প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com